1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিলেট বিভাগে ৯ হাজার ৬১ জনের মাঝে, সুস্থ হয়েছেন ৪ হাজার ২৭৯ জন
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন




সিলেট বিভাগে ৯ হাজার ৬১ জনের মাঝে, সুস্থ হয়েছেন ৪ হাজার ২৭৯ জন

সিলেট প্রতিনিধি:
    আপডেট : ১২ আগস্ট ২০২০, ৫:৪৪:২৭ অপরাহ্ন

সিলেটের দুই ল্যাবে বুধবার (১২ আগস্ট) নতুন করে আরও ১৪৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ হাজার ৬১ জন।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, ওসমানীর ল্যাবে বুধবার ৭০ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে মৌলভীবাজারের ৬২ জন আর সিলেটের ৮ জন।

অন্যদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নুরুন্নবি আজাদ জুয়েল জানান, বুধবার ল্যাবে ১২৪ জনের নমুনা পরীক্ষায় ৭৪ জনের করোনা শনাক্ত হয়। এরমেধ্যে সুনামগঞ্জের ২৩ জন, হবিগঞ্জের ৩০ জন ও সিলেট জেলার ২১ জন রোগী রয়েছেন।

এদিকে করোনা আক্রান্ত রোগী সবচেয়ে বেশি সিলেট জেলায়। এ জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৪ হাজার ৫৩৬। আর সুনামগঞ্জে ১ হাজার ৬৯৬, হবিগঞ্জে ১ হাজার ৩২৬ এবং মৌলভীবাজারে ১ হাজার ২১৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে সবশেষ বুধবার পর্যন্ত সিলেট বিভাগে ৪ হাজার ২৭৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৪৪৭, সুনামগঞ্জে ১ হাজার ১৭১, হবিগঞ্জে ৮৬৬, মৌলভীবাজারে ৬৯৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আর সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৫৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১১৫ জন, সুনামগঞ্জে ১৭ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারে ১৪ জন করোনায় মারা যান।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020