1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিলেট রিজিয়নের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:৪৩ পূর্বাহ্ন




সিলেট রিজিয়নের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২২, ৮:০৪:১৭ অপরাহ্ন

শৃঙ্খলা নিরাপত্তা প্রগতির প্রতিপাদ্য সামনে রেখে হাইওয়ে পুলিশ সিলেট রিজিয়নের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার (ওসি) সুখেন্দু বসু।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সারা দিনব্যাপী অনুষ্ঠানে হাইওয়ে পুলিশ সিলেট রিজিয়নের পুলিশ সুপার কার্যালয়ের শ্রেষ্ঠত্বের পুরুস্কার স্বরূপ সুখেন্দু বসুকে সম্মাননা ক্রেষ্ট ও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

অধিভুক্ত এলাকায় সর্বোচ্চ স্পিডগানের মামলা ও থ্রি-হুইলার বিরুদ্ধে প্রসিকিউশন দাখিল এবং সর্বোচ্চ মাদক উদ্ধারসহ মোট ৩টিতে আগষ্ট ২০২২ বিশেষ অবদান রাখার জন্য হাইওয়ে পুলিশ সিলেট রিজিয়নের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি সুখেন্দু বসু।

সিলেট রিজিয়নের পুলিশ সুপার মো. শহীদ উল্লাহ খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সুখেন্দু বসুর হাতে শ্রেষ্ঠত্বের পুরস্কার তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার মাসুদ আলমসহ সিলেট রিজিওনের ৯টি থানার উর্দ্ধতন কর্মকর্তাগন।

এ বিষয়ে খাঁটিহাতা হাইওয়ে থানার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) সুখেন্দু বসু জানান, সিলেট রিজিয়নের পুলিশ সুপার মো. শহীদ উল্লাহ স্যার ও সহকারি পুলিশ সুপার মাসুদ আলম স্যার এর দিক-নির্দেশনায় ও সংশ্লিষ্ট সকলের সহযোগিতা এবং খাঁটিহাতা হাইওয়ে থানা আমার কর্মস্থলের সকল অফিসারবৃন্দ ও কনস্টেবলদের সাথে নিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে কাজ করে যাচ্ছি।

হাইওয়ে পুলিশ সিলেট রিজিয়নের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হওয়াতে আমি আনন্দিত ও সকলের জন্য শুভ কামনা জানাচ্ছি। এই পুরস্কার আমার একার নয় সকলের কাজের ফসল এই পুরুস্কার খাঁটিহাতা হাইওয়ে থানার সকলের। শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ পুরুস্কৃত ক্রেষ্টটি আগামী দিনের কাজের ক্ষেত্রে আমাকে আরো প্রেরণা জোগাবে বলে তিনি সকলের দোয়া, আশির্বাদ ও সহযোগীতা কামনা করেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020