1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সুনামগঞ্জে এলজিএসপির অগ্রগতি ও অর্জন অবহিতকরণ কর্মশালা
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন




সুনামগঞ্জে এলজিএসপির অগ্রগতি ও অর্জন অবহিতকরণ কর্মশালা

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ :
    আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২২, ৫:৩১:৪০ অপরাহ্ন

স্থানীয় সরকার বিভাগের আয়োজনে লোকাল গভর্ন্যানস সাপোর্ট প্রজেক্ট-৩ (এলজিএসপি৩ ) এর অগ্রগতি ও অর্জন অবহিতকরণ কর্মশালা ২০ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় সুনামগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

স্হানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে ও সাখাওয়াত হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সুমন মিয়া,সুনামগঞ্জ জেলা আনসার কমান্ড্যান্ট মোহাম্মদ কামরুজ্জামান, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক সুচিত্রা রায়,পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক নিরঞ্জন বন্ধু দাম,ত্রাণ ও পুনর্বাসন কর্ম কর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল মোমেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, প্রমুখ। কর্মশালায় গণমাধ্যম কর্মী, নীতি নির্ধারক ,ও পরিকল্পনাবিদ ,নির্বাচিত স্থানীয় জন প্রতিনিধি, নাগরিক সমাজ গণ্যমান্য ব্যক্তিবর্গ, উন্নয়ন কর্মী নারী প্রতিনিধি ও অন্যান্য স্টেকহোলডার গণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন বলেন, কাজের গুণগত মানের ব্যাপারে কোন বিকল্প নেই। জবাব দিহিতা ও স্বচ্ছতা নিশ্চিত করতে হবে। সঠিক ভাবে কাজ করার আহ্বান জানিয়ে আরও বলেন বেশি মানুষের যেন উপকার হয় এমন প্রকল্প হাতে নিতে হবে। কোন ব্যক্তি বিশেষের উপকার হয় এমন প্রকল্প পরিহার করার আহ্বান।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020