1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সুনামগঞ্জে ত্রাণ হাতে বানভাসীদের পাশে সদর উপজেলা পরিষদ
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:৫৬ অপরাহ্ন




সুনামগঞ্জে ত্রাণ হাতে বানভাসীদের পাশে সদর উপজেলা পরিষদ

লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ:
    আপডেট : ২০ মে ২০২২, ৯:৩২:২৫ অপরাহ্ন

গত কয়েকদিনের ভারী বর্ষণ ও পাহাড়ি ঢলে পানিবন্দী মানুষের মাঝে নৌকাযোগে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ।

শুক্রবার (২০ মে) দুপুরে সুরমা ইউনিয়নের সদরগড়, হালুয়ারঘাট, রহমতপুর, পৌরসভার সাহেববাড়ি ঘাট এলাকায় ১১০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো চাল,চিড়া,মুড়ি,ঔষধ, মোমবাতি, দিয়াশলাই সহ শুকনো খাবার।

এসময় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, আগাম বন্যায় অনেকের বোরো ফসল নষ্ট হয়েছে। এর পরপরই পাহাড়ি ঢলে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়। সদর উপজেলা পরিষদ এর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। পর্যাপ্ত ত্রাণ সামগ্রী রয়েছে। যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের সহযোগিতা করা হবে। বন্যার্তদের মধ্যে উপজেলা পরিষদ এর পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরিয়ার, মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেন, সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র নুরুল ইসলাম বজলু, আওয়ামী লীগ নেতা এরন মিয়া, জেলা ছাত্রলীগের সহ সভাপতি অরিন্দম অমিও মৈত্র, শামসুল আবেদিন রাজন প্রমুখ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020