1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সুনামগঞ্জে বন্যা ও জলাবদ্ধতা নিয়ে করণীয় শীর্ষক নাগরিক সংলাপ
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন




সুনামগঞ্জে বন্যা ও জলাবদ্ধতা নিয়ে করণীয় শীর্ষক নাগরিক সংলাপ

সুনামগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ২৭ জুলাই ২০২২, ১১:০২:২৫ অপরাহ্ন

সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি পর্যালোচনা এবং শহরে জলাবদ্ধতা নিরসনে নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম এর আয়োজনে বুধবার (২৭ জুলাই) শহরের কাজিরপয়েন্ট লতিফা কমিউনিটি সেন্টারে উন্মুক্ত এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহ্ আবু নাসের। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নিগার সুলতানা কেয়া,সাবেক জেলা পরিষদ সদস্য ও মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি ফৌজিয়ারা বেগম শাম্মী।
সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ,জেলা আওয়ামী লীগ নেতা সিরাজুর রহমান,বিএনপির সহ সভাপতি, রেজাউল করিম, কোষাধ্যক্ষ ও সদর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক মুহিবুর রহমান মুহিব।

সভায় প্রবন্ধ উপস্থাপন করেন উক্ত সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দা ফারহানা ইমা ও জাহাঙ্গীর আলম।

এছাড়াও মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সদস্যদের মধ্যে মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জয়শ্রী দেব বাবলী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ সরকারি দল ও বেসরকারি দলের এবং সামাজিক সংগঠনের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্টান সমন্বয় করেন ইন্টারন্যাশনালের রিজিওনাল কো-অর্ডিনেটর রাহিমা বেগম।

সভায় সুনামগঞ্জে বন্যা পরবর্তী পরিস্থিতি পর্যালোচনা ও জলাবদ্ধতা নিরসনে গুরুত্বপূর্ণ আলোচনা ও পদক্ষেপ গ্রহণ করা হয়।

বাংলানিউজ এনওয়াই /জেএস




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020