1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাত
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:৩০ পূর্বাহ্ন




সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাত

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ :
    আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২২, ৭:৩১:২২ অপরাহ্ন

সুনামগঞ্জের দোয়ারাবাজারে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাত ও ঘন্টাব্যাপী বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭ সেপ্টেম্বর) সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি) এর অধীনস্থ দোয়ারাবাজার উপজেলাধীন বাঁশতলা সীমান্তে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ১২৩১/৮-এস এর নিকটবর্তী হক নগর মুক্তিযোদ্ধা ভবনে বৈঠকে উপস্থিত ছিলেন লেফটেন্যান্ট কর্নেল মো: মাহবুবুর রহমান, পরিচালক, অধিনায়ক, সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি) এবং শ্রী সন্দীপ, কমান্ড্যান্ট, ১১০ বিএসএফ ব্যাটালিয়ন, জোয়াই। সৌজন্য সাক্ষাতে বিজিবির পক্ষে ১৫ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল অংশগ্রহণ করেন।

ভারতের ১১০ বিএসএফ ব্যাটালিয়ন এর পক্ষে ০৯ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাতে অংশগ্রহণ করেন। বিএসএফ এর পক্ষে নেতৃত্ব দেন শ্রী সন্দীপ, কমান্ড্যান্ট, ১১০ বিএসএফ ব্যাটালিয়ন।

সৌজন্য সাক্ষাতে সীমান্তে আহত, নিহত ও ফায়ারিং দুর্ঘটনা বন্ধ করণ এবং মাদকদ্রব্য, গবাদী পশুসহ অন্যান্য চোরাচালান প্রতিরোধ ও অবৈধভাবে সীমান্ত পারাপার রোধ ইত্যাদি বিষয়ের উপর আলোচনা করা হয়। বর্ণিত সৌজন্য সাক্ষাতে ভারপ্রাপ্ত উপ অধিনায়ক, সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি), সহকারী পরিচালক, সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি), বাগানবাড়ী কোম্পানী কমান্ডার এবং প্রতিপক্ষ ১১০ বিএসএফ ব্যাটালিয়নের ষ্টাফ অফিসার, কোম্পানী কমান্ডার এবং বিওপি কমান্ডার অংশগ্রহণ করেন। পরিশেষে অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে উক্ত সৌজন্য সাক্ষাত শেষ হয়।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020