1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সুনামগঞ্জে ভারতীয় তিন যুবকের ৭ বছর করে কারাদণ্ড
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৫ অপরাহ্ন




সুনামগঞ্জে ভারতীয় তিন যুবকের ৭ বছর করে কারাদণ্ড

সুনামগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ০১ ডিসেম্বর ২০২২, ১০:৩০:১০ অপরাহ্ন

অবৈধভাবে বাংলাদেশে ইয়ারা পাচারের সময় দোয়ারাবাজার সীমান্ত থেকে র‌্যাবের হাতে আটক হওয়া তিন ভারতীয় যুবককে ৭ বছর করে সশ্রম কারাদন্ড দিয়েছেন সুনামগঞ্জের অতিরিক্ত দায়রা জজ ১ম আদালত।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জের অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক মহিউদ্দিন মুরাদ এই রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আসামিরা হলেন, সুনামগঞ্জের পাশ্ববর্তী ভারতের মেঘালয় রাজ্যের সাইপ্রাস থানার কালাটেক গ্রামের লিটন দাস (২৫), সুরঞ্জিত দাস (২৮) ও সাদব দাস (৩০)।

মাদক মামলায় তিন ভারতীয় যুবককে কারাদন্ড প্রদানের বিষয়টি নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী ভারপ্রাপ্ত পিপি অ্যাড. সোহেল আহমদ সোহেল মিয়া।

আদালত সূত্রে জানা যায়, গত বছরের ১৭ মার্চ সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্ত থেকে ৩৯৭০ পিস ইয়াবা ও এক বোতল ভারতীয় মদসহ ভারতীয় ওই তিন যুবককে আটক করে র‌্যাব সিলেট অফিসের সদস্যরা। এই ঘটনায় দোয়ারাবাজার থানায় মামলা দায়ের করা হয়। ইয়াবা জব্দের বিষয়টি প্রমাণিত হওয়ায় বৃহস্পতিবার তাদের ৭ বছর করে সশ্রম কারাদন্ডের রায় ঘোষণা করেন আদালত। রায় ঘোষণার সময় দন্ডপ্রাপ্ত তিন আসামী আদালতে হাজির ছিলেন। মামলায় আসামীপক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. আজাদুর রহমান।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020