1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সুনামগঞ্জে শারদীয় দূর্গাপূজার উপলক্ষে মতবিনিময়
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৯ অপরাহ্ন




সুনামগঞ্জে শারদীয় দূর্গাপূজার উপলক্ষে মতবিনিময়

সুনামগঞ্জ প্রতিনিধি :
    আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২২, ১০:১০:৫৯ অপরাহ্ন

সুনামগঞ্জ জেলার দূর্গাপূজার নেতৃবৃন্দের সাথে সুনামগঞ্জ জেলার পুলিশ লাইন্সের ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার এর সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্।

উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ সুমন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) পারভেজ আলম চৌধুরী, সকল থানার সার্কেল অফিসার, ডিআইও-১ আজিজুর রহমান এবং সকল থানার অফিসার ইনচার্জসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ।

পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের মধ্যে প্রফেসর পরিমল কান্তি দে, সভাপতি শ্রীশ্রী রামকৃষ্ণ আশ্রম পরিচালনা কমিটি, এ্যাড. বিমান কান্তি রায়, সভাপতি-সুনামগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদ, এ্যাড. বিশ্বজিৎ চক্রবর্তী, সাধারন সম্পাদক হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ সুনামগঞ্জসহ উপজেলা এবং জেলা পর্যায়ের পূজা উদযাপন কমিটির সভাপতি এবং সাধারন সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

উক্ত মতবিনিময় সভায় কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের এবং পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনাসমূহ উপস্থাপন করা হয়। উপজেলা এবং জেলা পর্যায়ের পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ বিভিন্ন মতামত তুলে ধরেন।

শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে পূজা উদযাপনের জন্য জেলা পুলিশের পক্ষ হতে সরকারি নির্দেশনা মেনে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতের বিষয়টি পুলিশ সুপার ব্যক্ত করেন। পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দও সকল সরকারি নির্দেশনা মেনে নিজেরা সর্বোচ্চ আন্তরিকতার সাথে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে পূজা উদযাপনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020