1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সুনামগঞ্জে শিক্ষার্থীদের হাতে ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরামের নগদ আর্থিক অনুদান
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:২৭ অপরাহ্ন




সুনামগঞ্জে শিক্ষার্থীদের হাতে ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরামের নগদ আর্থিক অনুদান

সুনামগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ০৫ আগস্ট ২০২২, ৮:১২:১৪ অপরাহ্ন

সুনামগঞ্জে বন্যা পরবর্তী ক্ষতিগ্রস্থ গরীব ও অসহায় প্রাথমিক ও উচ্চ মাধ্যমিক ১৫০ জন শিক্ষার্থীর হাতে বই খাতা কলম বাবত নগদ একহাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করেছে ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম(ডিইউএফএফ)।  শুক্রবার (৫ আগষ্ট) বিকেল ৪টায় সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের সামনে এই আর্থিক অনুদান প্রদান করেন সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহারীয়ার ও ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম(ডিইউএফএফ) এর সভাপতি ইকবাল মাহমুদ বাবলু।

এ সময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ সদর উপজেলা মাধ্যামিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ,সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এনামুর রহিম বাবর,সহকারী শিক্ষা অফিসার এনামুর হক মোল্লা, ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম(ডিইউএফএফ) এর সদস্য ও রুপালী ব্যাংকের এসপিও মো. রুহুল মোমিন,ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী গ্রস্থাগারিক ডা. মোঃ আবুল বাশার,এ এস এম সায়েম,অভিভাবক সুমিত্রা রায়,কালিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা গীতশ্রী রায়,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে,সহ সভাপতি সামছুল আবেদীন রাজন,সহ সভাপতি অমিয় মৈত্র,জেলা যুবলীগ নেতা পাভেল আহমদ,সদর উপজেলা চেয়ারম্যানের সিএ বিপ্লব তালুকদার প্রমুখ।

এ সময় সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরান শাহারীয়ার বলেন,স্মরণকালের এই ভয়াবহ বন্যায় সুনামগঞ্জের বন্যার্ত ,মানুষজনের পাশে সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারী প্রতিষ্ঠান ও ব্যক্তি উদ্যোগে ত্রান সহায়তা প্রদান করা হয়েছে। কিন্ত ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম(ডিইউএফএফ) এর সদস্যরা বন্যায় শিক্ষার্থীদের বই খাতা কলম নষ্ট হয়েছে এমন গরীব মেধাবী শিক্ষার্থীদের নগদ আর্থিক অনুদান প্রদান করাটা শিক্ষার্থীদের জন্য সহায়ক বলে মনে করেন তিনি এজন্য সুনামগঞ্জবাসীর পক্ষ থেকে ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম(ডিইউএফএফ) এর সদস্যদের ধন্যবাদ জানান ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020