1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সুনামগঞ্জ জেলা পরিষদ ও উপজেলা চেয়ারম্যাকে নিয়ে মিথ্যা সংবাদের প্রতিবাদে নিন্দা জানিয়েছে নেতৃবৃন্দ
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন




সুনামগঞ্জ জেলা পরিষদ ও উপজেলা চেয়ারম্যাকে নিয়ে মিথ্যা সংবাদের প্রতিবাদে নিন্দা জানিয়েছে নেতৃবৃন্দ

সুনামগঞ্জ প্রতিনিধি:
    আপডেট : ১৬ আগস্ট ২০২০, ৪:১৫:৫২ অপরাহ্ন

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নুরূল হুদা মুকুট ,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল এবং জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুসনা হুদাকে নিয়ে সিলেটের একটি অনলাইন নিউজ পোর্টালে গত ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে ক্ষোভ জানিয়েছেন তৃণমূলের নেতাকর্মীরা।
গত ১৫ই আগষ্ট শনিবার সিলেটের একটি বিতর্কিত অনলাইন নিউজ পোর্টালে (সুনামগঞ্জে শোক দিবস পালন করেননি মুকুট,চপল,ও হুসনা: শিরোনামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ উদ্দেশ্য প্রনোনীত মিথ্যা বানোয়াট। উক্ত সংবাদের ক্ষোভ প্রকাশ করেছেন জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ,শ্রমিকলীগ, কৃষকলীগ,মৎসজিবী লীগ, তরুণ লীগ,বঙ্গবন্ধু সৈনিকলীগ, মহিলা আওয়ামীলীগ,যুব মহিলালীগসহ তৃণমুল অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা ।
আজ রোববার সন্ধ্যায় তৃণমুল নেতা কর্মীরা জানান গত ১৫ আগষ্ট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুটের নির্দেশে জেলা পরিষদ প্রাঙ্গনে ভিডিও কলের মাধ্যমে তিনি সংযুক্ত হয়ে নেতাকর্মীদের মাধ্যমে জাতির পিতা বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীরা। নুরুল হুদা মুকুট শারীরিকভাবে অসুস্থতার কারনে তিনি ঢাকায় অবস্থান করায় স্বশরীরে সুনামগঞ্জে উপস্থিত থাকতে পারেননি।
একদিকে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহŸায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়াম্যান খায়রুল হুদা চপল তিনি প্রায় দীর্ঘ একমাস ধরে কানাডায় অবস্থান করায় তিনি শোকদিবসে উপস্থিত থাকলে না পারলেও তিনি দলীয় নেতাকর্মীদের সাথে সার্বক্ষনিক মোবাইল ফোনে যোগাযোগ রেখে শত শত নেতাকর্মীদের মাধ্যমে জাতির পিতার শাহাদাত বার্ষিকীতে অংশগ্রহন করেছেন। কিন্তু এক তথাকথিত বিতর্কিত অপসাংবাদিক এক হাইবির্ড নেতার প্ররোচনায় সিলেটের একটি অনুমোদনহীন অনলাইন পোর্টালে এমন মিথ্যা সংবাদ প্রকাশ করানো হয়েছে বলে নেতাকর্মীরা জানান। তারা জানান গোলা পানিতে মাছ শিকারের উদ্দেশ্যে নুরুল হুদা মুকুট,হুসনা হুদা ও চপলের জনপ্রিয়তায় ঈষান্বিত হয়ে এমন মিথ্যা অপপ্রচারে লিপ্ত রয়েছে। ফলে এমন মিথ্যা ও বানোয়াট সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পাশাপাশি কারো প্ররোচনায় এমন মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশকারী হলুদ সাংবাদিকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন তৃণমূলের নেতাকর্মীরা।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020