1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগ সভাপতি সেলিমের জামিন না মঞ্জুর
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:২০ অপরাহ্ন




সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগ সভাপতি সেলিমের জামিন না মঞ্জুর

সুনামগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ১৮ আগস্ট ২০২২, ৮:৪৭:১৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমদের জামিন না মঞ্জুর করেছেন আদালত। বুধবার (১৭ আগষ্ট) দুপুরে আদালতের বিচারক জুডিসিয়াল ম্যজিস্ট্রেট মোহাং হেলাল উদ্দিনের আদালতে সেলিমকে হাজির করে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। একইসঙ্গে সেলিমের পক্ষেও জামিনের আবেদন করেন আইনজীবীরা। শুনানী শেষে আদালত জামিনের আবেদন না মঞ্জুর এবং রিমান্ডের আবেদনও না মঞ্জুর করেন আদালত। তবে কারাগার গেটে দুই দিন জিজ্ঞাসাবাদের জন্য তদন্তকারী কর্মকর্তাকে অনুমতি দিয়েছেন আদালত। আদালতের নির্দেশে বলা হয়েছে, সাত কার্যদিবসের মধ্যে অবশ্যই পুলিশকে প্রতিবেদন জমা দিতে হবে।

এর আগে মঙ্গলবার (১৬ আগষ্ট) ভোরে চাঁদাবাজির মামলায় সুনামগঞ্জ শহরের হাসননগরের বাসভবন থেকে পুলিশ সেলিম আহমদকে গ্রেপ্তার করে। পরে একই দিনে বিকালে সুনামগঞ্জ বিচারালয়ের তাহিরপুর আদালতের বিচারক জুডিসিয়াল ম্যজিস্ট্রেট মোহাং হেলাল উদ্দিনের আদালতে সেলিমকে হাজির করে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। একইসঙ্গে সেলিমের পক্ষেও জামিনের আবেদন করেন আইনজীবীরা। আদালত বুধবার (১৭ আগষ্ট) দুই আবেদনেরই শুনানীর দিন ধার্য্য করেন।

কোর্ট ইন্সপেক্টর বোরহান উদ্দিন জানান, আদালত সেলিম আহমদের জামিনের আবেদন না মঞ্জুর করেছেন। পুলিশ হেফাজতে রিমান্ডের আবেদন না মঞ্জুর করে জেল গেটে দুইদিন জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন।

সেলিম আহমদের আইনজীবী মোঃ মাসুক আলম বলেন, বিচারক রিমান্ড ও জামিন শুনানীর পর জামিন না মঞ্জুর করে মামলার তদন্দকারী কর্মকর্তাকে নির্দেশ দেন। তিনি বলেন,সেলিম আহমেদ নির্দোষ, এখন পর্যন্ত আমরা তাঁর এই মামলায় কোন সংশ্লিষ্টতা পাইনি। তাকে সন্দেহজনক আটক করা হয়েছে। এটা উদ্দেশ্য প্রণোদিত।

গত ১২ আগস্ট সুনামগঞ্জ শহরের হাসননগরের বাসিন্দা অলিউর রহমান বাদী হয়ে সেলিম আহমদের চাচাতো ভাই তারেক আহমদ, মোর্শেদ আলম, তানভির আহমদ, সোহাগ, লতিফ, পলাশ, আব্দুল হকের নামোল্লেখসহ অজ্ঞাতনামা ৭-৮ জন আসামী দিয়ে তাহিরপুর থানায় অপহরণ করে হত্যা প্রচেষ্টা এবং চাঁদাবাজির মামলা দায়ের করেন। বাদী অলিউর রহমান জেলা যুবদলের বর্তমান কমিটির সহ সভাপতি।

 




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020