1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সুনামগন্জ সদরে “বঙ্গবন্ধু ম্যুরাল” উদ্বোধন করলেন: পরিকল্পনা মন্ত্রী
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:৩৫ অপরাহ্ন




সুনামগন্জ সদরে “বঙ্গবন্ধু ম্যুরাল” উদ্বোধন করলেন: পরিকল্পনা মন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০২০, ৫:১০:৫৪ অপরাহ্ন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন লড়েছেন বাংলার স্বাধীনতা ও বাঙালির জাতির অধিকার প্রতিষ্ঠা করার জন্য। জাতির জনক  যা করে গেছেন, তা আগামী প্রজন্মের জন্য অনুপ্রেরণার উৎস। ০৩ সেপ্টেম্বর  সুনামগন্জ সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে “বঙ্গবন্ধু ম্যুরাল” উদ্বোধনে এসব কথা বলেন পরিকল্পনা মন্ত্রী এম.এ. মান্নান

মন্ত্রী বলেন, বাংলাদেশের স্বাধীনতার সংগ্রাম এবং সাধারণ মানুষের জন্য ত্যাগের কারণেই, মৃত্যুর চার দশক পরও বঙ্গবন্ধুকে বিশ্ববাসী স্মরণ করছে। ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণে বঙ্গবন্ধু যে সমতা ও গণতান্ত্রিক সমাজ নির্মাণের আশা করেছিলেন, তা ইউনেস্কোও ধারণ করে বলে উল্লেখ করেন ।

পরিকল্পনা মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর আয়োজনে ইউনেস্কো যুক্ত হচ্ছে। অসম্ভবকে জয় করতে এবং অদম্য প্রতিকূলতা কাটিয়ে উঠতে সাধারণ মানুষকে অনুপ্রেরণা দেওয়ায় বঙ্গবন্ধুর দারুণ সক্ষমতা ছিল বলেও স্মরণ করেন পরিকল্পনা মন্ত্রী এম.এ. মান্নান।

এ সময় উপস্হিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিজবাহ,সংসদ সদস্য মহিবুর রহমান মানিক , সংসদ সদস্য  জয়া সেন গুপ্তা, সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন ,সংসদ সদস্য  শামীমা শাহরীয়ার, জেলা প্রশাসক আব্দুল আহাদ , পুলিশ সুপার  মিজানুর রহমান, মেয়র নাদের বখত , সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল,উপজেলা নির্বাহী কর্মকর্তা  ইয়াসমিন নাহার রুমা সহ আওয়মীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মী।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020