1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সুুনামগঞ্জে এমপি মিসবাহ’র রাস্তা পাকাকরণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:২৯ অপরাহ্ন




সুুনামগঞ্জে এমপি মিসবাহ’র রাস্তা পাকাকরণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন

সুনামগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ১২ আগস্ট ২০২২, ৮:২৮:১১ অপরাহ্ন

সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ পীর মিসবাহ্ এমপি বলেছেন, ভোট দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করেন জনগণ। সেই জনগণের চাওয়া-পাওয়া একটাই। এলাকার উন্নয়ন। আমি নির্বাচিত হওয়ার পর থেকে এই আসনের মানুষের সার্বিক উন্নয়নে নিজেকে সর্বদাই নিয়োজিত রেখেছি। দায়বোধ থাকলেই কাজ করা সম্ভব। সেই দায়বোধ থেকেই মোহনপুর ইউনিয়নকে শতভাগ বিদ্যুতায়নকে সম্ভব করেছি।

তিনি শুক্রবার (১২ আগষ্ট) বিকালে সুুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের দেওয়ান নগর টু নোয়াগাঁও রাস্তা পাকা করণ কাজের শুভ ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। ১ কোটি ৫৭ লক্ষ টাকা ব্যয়ে ১ কিলোমিটার রাস্তা পাকা করণ কাজ বাস্তবায়ন করছে এলজিইডি সুনামগঞ্জ সদর।

এ সময় তিনি বলেন,মোহনপুর ইউনিয়নের গ্রামীণ সড়ক ব্যবস্থা অত্যন্ত নাজুক ছিল। সামান্য কিছু রাস্তা পাকা ছিল।যোগাযোগ ব্যবস্থা ছিল খুবই নাজুক, আমি আপনাদের কথা দিয়েছিলাম আমি আপনাদের যোগাযোগের যে কষ্ট সেটি লাঘব করব। আমার সময়েই এই মোহনপুর ইউনিয়নে সবচেয়ে বেশি রাস্তা পাকা করে দিয়েছি।বেশ কিছু রাস্তা পাকা করণের কাজ চলমান রয়েছে, ভৈষবেড় ব্রিজের কাজও চলমান রয়েছে

এসময় তিনি বলেন সুুনামগঞ্জ শহরের সাথে মোহনপুর ইউনিয়নের বহুমূখী সড়ক যোগাযোগ ব্যবস্থা অচিরেই শুরু হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুুনামগঞ্জ সদর এলজিইডির উপজেলা প্রকৌশলী জনাব আনোয়ার হুসেন, মোহনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল হক, সুুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মনির উদ্দিন মনির,সুুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু,জাপা নেতা ফারুক মেনর,মোহনপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড সদস্য জাপা নেতা ওলিউর রহমান, ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য সফর আলী, জাপা নেতা আব্দুল মান্নান, সুনামগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান, মোশাহিদ আলম তালুকদার, মহিম আব্দুল্লাহ্ আল মামুন, ইয়াদ আলী,মোহনপুর ইউপি জাপা নেতা মোহাম্মদ আলী, আব্দুল আউয়াল, ফজর আলী, সিকন্দর আলী, ইউপি সদস্য নাজিমুদ্দিন, মোহাম্মদ আলী, ইমরান আহমদ, ইউপি সদস্য নজরুল মিয়া প্রমূখ।

বাংলানিউজ এনওয়াই/ জেএস




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020