1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সোনালী স্বপ্নের চেয়ারপার্সন শোভামতিনকে সংবর্ধনা
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:০০ পূর্বাহ্ন




সোনালী স্বপ্নের চেয়ারপার্সন শোভামতিনকে সংবর্ধনা

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ০২ নভেম্বর ২০২২, ১০:১০:৫৫ অপরাহ্ন

গোল্ডেন ড্রিম ওমেন অর্গানাইজেশন ইউকে ও সোনালী স্বপ্ন বাংলাদেশের চেয়ারপার্সন কামরুন্নেসা মতিন শোভাকে সংগঠনের পক্ষ থেকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার দুপুর সাড়ে ১২টায় বিমানের একটি ফ্লাইটে যুক্তরাজ্য থেকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছলে সোনালী স্বপ্ন বাংলাদেশ ও অন্যান্য সহযোগী সেবামূলক সংগঠনের পক্ষ থেকে শোভা মতিনকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সোনালী স্বপ্ন বাংলাদেশের নির্বাহী পরিচালক সাংবাদিক আবুল মোহাম্মদ।

সংবর্ধনাকালে বক্তারা বলেন, বাংলাদেশের সুবিধাবঞ্চিত, দরিদ্র ও অসহায় মানুষের কল্যাণে শোভামতিন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যুক্তরাজ্য প্রবাসী ভাই বোনদের আন্তরিক সহযোগিতা ও দিনরাত পরিশ্রম করে দেশের দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর চেষ্টা করে যাচ্ছেন শোভা মতিন। বক্তারা শোভামতিনের মানবিক কর্মকান্ডের ভূয়ষী প্রশংসা করেন এবং শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সংবর্ধনার জবাবে শোভা মতিন বলেন, আমি আজীবন মানুষের সেবা করতে চাই। মানুষের ভালোবাসার মাঝেই বেঁচে থাকতে চাই। তিনি বলেন, মানুষের কল্যাণে কাজ করার মতো তৃপ্তি অন্য কিছুতেই নাই। তাই আমি গরীব, দুঃখী অসহায় মানুষের বন্ধু হয়ে তাদের পাশে থাকতে চাই।
সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন, সমাজসেবী সাইফুল ইসলাম খান কয়েছ, দৈনিক সিলেটের ডাকের স্টাফ রিপোর্টার সুনীল সিংহ, প্রবাসী আব্দুল হাই, প্রবাসী তানভীর আহমদ, গোল্ডেন ড্রিম এর সমন্বয়কারী সাংবাদিক শেখ আবদুল মজিদ, পল্লব ভট্টাচার্য্য, রুবা বেগম প্রমুখ।
তাছাড়া সংগঠনের গোলাপগঞ্জ, মোগলাবাজার, সুনামগঞ্জ, জৈন্তাপুর, চিকনাগুল, জকিগঞ্জ শাখার নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাব্বির আহমদ, সাজু আহমদ, মেহেদী হাসান, আবদুর রহমান জামিল, জসিম আহমদ, বাহার উদ্দিন প্রমুখ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020