1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সোমবার সম্মেলন :তোরণ-ফেস্টুনে ছেয়ে গেছে মৌলভীবাজার
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৬ অপরাহ্ন




সোমবার সম্মেলন :তোরণ-ফেস্টুনে ছেয়ে গেছে মৌলভীবাজার

মৌলভীবাজার প্রতিনিধি
    আপডেট : ০৮ অক্টোবর ২০২২, ১১:৩১:৩৬ অপরাহ্ন

আগামী সোমবার (১০ অক্টোবর) অনুষ্ঠিত হতে যাচ্ছে মৌলভীবাজার জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। আর এ সম্মেলনকে ঘিরে উৎসবমুখর হয়ে উঠেছে মৌলভীবাজার শহর। ধারণা করা হচ্ছে মৌলভীবাজারের ইতিহাসে সবচেয়ে বেশি জাঁকজমকপূর্ণ এবারের আয়োজন।

জেলা যুবলীগ নেতৃবৃন্দ জানিয়েছেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুষ্ঠান বাদে এটাই সবচেয়ে কালারফুল ও বড় আয়োজন।

শহর ঘুরে দেখা গেছে- যুবলীগের নেতৃত্ব প্রত্যাশী নেতাকর্মীদের ব্যানার-পোস্টারে ছেয়ে গেছে শহরের বিভিন্ন সড়ক, ডিভাইডার ও গোল চত্বর। যুবলীগ নেতৃবৃন্দ জানিয়েছেন- প্রায় তিনশ’তোরণ আর সহস্রাধিক বিলবোর্ড-ফ্যাস্টুনে লাগানো হয়েছে।

জেলা যুবলীগ সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন বলেন- এটা স্মরণকালে সবচেয়ে সুন্দর ও বড় আয়োজন। নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ ও প্রাণচাঞ্চল্য দেখা গেছে।

তিনি জানান- কোর্ট রোড, সৈয়দ মুজতবা আলী রোড, শাহমোস্তফা রোড, শ্রীমঙ্গল রোডসহ গুরুত্বপূর্ণ সড়কে বিলবোর্ড, ফেস্টুন ও তোরণ দেওয়া হয়েছে।

সৈয়দ রেজাউর রহমান সুমন জানান- সম্মেলনে সাতটি উপজেলা থেকে নেতাকর্মীরা আসবেন। ধারণা করা হচ্ছে সম্মেলনে ১২ হাজার থেকে ১৫ হাজার নেতাকর্মীর সমাবেশ ঘটবে। সম্মেলনের উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে থাকবেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত হবেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বন ও পরিবেশ মন্ত্রী মো. শহাব উদ্দিন এমপি, উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেবেন- যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ এমপি, সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, সৈয়দা জোহরা আলাউদ্দিনি এমপি। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন- যুবলীগের কেন্দ্রীয় নেতা রফিকুল আলম জোয়ারদার সৈকত, অধ্যাপক ড. মো. রেজাউল কবির ও সৈয়দা সানজিদা শারমীন।

জানা গেছে, সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ১৯ নেতাকর্মী ইতোমধ্যে কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। এর মধ্যে সভাপতি পদে ৯ জন ও সাধারণ সম্পাদক পদে ১০ জন রয়েছেন।

এই সম্মেলনে যুবলীগের নেতৃত্ব ভোটের মাধ্যমে নাকি মনোনীত হবেন তা এখনো নিশ্চিত করে জানা যায়নি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020