1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
স্বামী বাড়িতে না থাকার সুযোগ কাজে লাগালেন আলিয়া!
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন




স্বামী বাড়িতে না থাকার সুযোগ কাজে লাগালেন আলিয়া!

বিনোদন ডেস্ক
    আপডেট : ৩০ জুলাই ২০২২, ৮:০৩:৫৭ অপরাহ্ন

এই বছরটা আলিয়া ভাটের জন্য সাফল্যে ভরা। ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমা দিয়ে বছর শুরু করেন তিনি। সিনেমাটি হয়েছে সুপারহিট। এরপর তাকে দেখা যায় বিশ্বব্যাপী ঝড় তোলা সিনেমা ‘আরআরআর’-এ। সিনে জীবনে সাফল্যের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও আসে সুখবর। এপ্রিলেই বিয়ে করেন দীর্ঘদিনের প্রেমিক, অভিনেতা রণবীর কাপুরকে। ফলে বছরজুড়ে আলোচনার কেন্দ্রে রয়েছেন এই তরুণ অভিনেত্রী। এবার খবরের শিরোনামে এলেন স্বামীর পোশাক ‘চুরি’ করে!

নতুন সিনেমা ‘ডার্লিংস’-এর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন আলিয়া। এর অংশ হিসেবে একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। সেখানে তার পরনে দেখা যায়, সাদা-কালো টপের ওপর একটি কালো ব্লেজার। পরে জানা গেল, এটা আসলে আলিয়ার নয়, তার স্বামী রণবীর কাপুরের।

আলিয়া জানান, রণবীর এখন বাড়িতে নেই। তাই এই সুযোগে স্বামীর পোশাকে নিজেকে সাজিয়ে নিয়েছেন। ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। সঙ্গে লিখেছেন, ‘স্বামী যখন দূরে, তখন তার জামা চুরি করেই আমি আমার লুক সম্পূর্ণ করেছি।’ ছবি পোস্ট করার ২০ ঘণ্টার মধ্যে এতে ১৮ লাখের বেশি রিঅ্যাকশন পড়েছে। হাজার হাজার মন্তব্যের মধ্যে বলিউডের কয়েকজন তারকাও আছেন। আলিয়ার এমন কাণ্ডে মজা পেয়েছেন তারা সবাই।

উল্লেখ্য, ‘ডার্লিংস’ সিনেমাটি পরিচালনা করেছেন জাসমিত কে রিন। এতে আলিয়ার সঙ্গে অভিনয় করেছেন শেফালি শাহ, বিজয় ভার্মা, রোশান ম্যাথিও প্রমুখ। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি এটি প্রযোজনাও করেছেন আলিয়া। সহ-প্রযোজনায় আছে শাহরুখ খানের প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020