1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
হঠাৎ আমেরিকার উদ্দেশ্যে সোনিয়া
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৮:৩৪ অপরাহ্ন




হঠাৎ আমেরিকার উদ্দেশ্যে সোনিয়া

অনলাইন ডেস্ক:
    আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২০, ৯:৫২:০৪ পূর্বাহ্ন

স্বাস্থ্যের রুটিন চেক আপের জন্য ফের বিদেশ পাড়ি দিয়েছেন ভারতের জাতীয় কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। ছেলে রাহুল গান্ধীকে সঙ্গে নিয়ে শনিবার বিশেষ বিমানে উড়ে যান তিনি। জানা গেছে, চিকিৎসার জন্য আমেরিকার উদ্দেশ্যে গিয়েছেন তিনি।

 

গত কয়েকবছর ধরেই শরীর ভালো যাচ্ছে না সোনিয়ার। গত জুলাই মাসেও হাসপাতালে ভর্তি হতে হয়েছিলো তাকে। ৫ বছর আগে প্রথমবার দীর্ঘ সময় আমেরিকায় থেকে চিকিৎসা করিয়েছিলেন সোনিয়া গান্ধী। তবে তিনি কোথায় চিকিৎসা করান এবং কী রোগ হয়েছে তার, তা নিয়ে নানা জল্পনা রয়েছে।

সাধারণত শরীর খারাপ হলে দিল্লির গঙ্গারাম হাসপাতালেই চিকিৎসা করান গান্ধী পরিবারের সদস্যরা। তবে এবার শারীরিক চেক আপের জন্য বিদেশ পাড়ি দিলেন তিনি।

এদিকে শনিবারই কংগ্রেসের বড়ো রকমের রদবদল ঘটিয়েছেন সোনিয়া গান্ধী। দলীয় সংগঠনে নতুন প্রজন্মের নেতাদের বড়ো দায়িত্ব দিয়েছেন তিনি। ঠিক হয়েছে, আগামী ৬ মাসের মধ্যে সম্ভবত কংগ্রেসের নতুন সভাপতি নির্বাচন করা হবে। এরপরেই শারীরিক চেক আপের জন্য ছেলেকে সঙ্গে নিয়ে আমেরিকায় পাড়ি দেন কংগ্রেসের এই নেতা।

কংগ্রেস সূত্রে জানা গেছে, সম্ভবত আগামী সপ্তাহের ফিরে আসবেন রাহুল গান্ধী। দেশে ফিরে তিনি সংসদের বাদল অধিবেশনে যোগ দিতে পারেন। সোনিয়া গান্ধী ২০১৭ সালে শারীরিক অসুস্থতার কারণে কংগ্রেসের সভাপতির পদ ছেড়ে দেন। এরপর রাহুল গান্ধী সভাপতি হন। কিন্ত ২০১৯ সালের লোকসভা নির্বাচনে কংগ্রেসের ভরাডুবির পর সভাপতির পদ ছেড়ে দেন রাহুল গান্ধী। তারপরেই ফের সভাপতির পদ নেন সোনিয়া।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020