1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
হবিগঞ্জের ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:১৫ পূর্বাহ্ন




হবিগঞ্জের ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২২, ১০:৩০:৫০ অপরাহ্ন

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে খোয়াই নদী থেকে ভারতীয় নাগরীকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের পকেটে পাওয়া নাগরিক সনদ ও ড্রাইভিং লাইসেন্স অনুযায়ী তার নাম দ্বিজরাজ ঘোষ। সে ভারতের ত্রিপুরা রাজ্যের খোয়াই শহরের পশ্চিম জাম্বুরা এলাকার রাসিক ঘোষের ছেলে। পুলিশের ধারনা কেউ তাকে হত্যা করে নদীতে ভাসিয়ে দিয়েছে।

রবিবার (৪ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে খোয়াই নদীর শায়েস্তাগঞ্জ রেলওয়ে ব্রিজের পিলারের কাছে স্থানীয় লোকজন মরদেহটি ভাসতে দেখে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ রেলওয়ে থানা পুলিশ, শায়েস্তাগঞ্জ থানা পুলিশ এবং সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। উদ্ধার হওয়া মরদেহের পকেট থেকে ভারতীয় নাগরিক সনদ, ড্রাইভিং লাইসেন্স এবং ভারতীয় রুপি উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোরশেদ আলম বলেন, আমরা খবর পেয়ে খোয়াই নদী থেকে মরদেহটি উদ্ধার করেছি। লাশের পকেটে ভারতীয় নাগরিক সনদ ও ড্রাইভিং লাইসেন্স পাওয়া গিয়েছে। আমরা উর্ধতন কর্তৃপক্ষেরকে বিষয়টি অবগত করেছি। উর্ধতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত পেলে বিজিবির মাধ্যমে লাশটি হস্তান্তরের প্রক্রিয়া শুরু করবো।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020