1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
হবিগঞ্জে এমপির ফোন পেয়েও আটক ছাগল ছাড়ল না ওসি
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:২৩ অপরাহ্ন




হবিগঞ্জে এমপির ফোন পেয়েও আটক ছাগল ছাড়ল না ওসি

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ০৬ আগস্ট ২০২২, ১০:৫৬:৩৫ অপরাহ্ন

থানার ভেতরে লাগানো গাছের চারা খেয়ে ফেলার অপরাধে ছাগলকে আটক করে পুলিশ। মঙ্গলবার (২ আগস্ট) হবিগঞ্জের বাহুবল মডেল থানায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত সাড়ে ১০টা পর্যন্ত ছাগলটি থানায় আটক ছিল।

জানা গেছে, বাহুবল সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাত নম্বর ওয়ার্ডের সদস্য মো. ফারুক আহমেদের একটি রাম ছাগল মঙ্গলবার (২ আগস্ট) থানার ভেতরে লাগানো কয়েকটি গাছের চারা খেয়ে ফেলে। তখনই পুলিশ ছাগলটি আটক করে। পরে ছাগলের মালিক অনেক চেষ্টা করে ছাগল ছাড়াতে না পেরে স্থানীয় সংসদ সদস্যের শরণাপন্ন হন। কিন্তু কাজ হয়নি। সংসদ সদস্য থানায় কল দেয়ার পরও ছাগলটি ছাড়েনি পুলিশ।

ইউপি সদস্য ফারুক মিয়া বলেন, মঙ্গলবার আমার ছাগলটিকে থানায় আটক করা হয়। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ কুটির মাধ্যমে যোগাযোগ করা হলেও ছাগলটি ছাড়া হয়নি। বৃহস্পতিবার হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদের শরণাপন্ন হয়েছিলাম। তিনি ওসিকে মোবাইলফোনে কল দেয়ার পরও থানা থেকে আমার ছাগল ছাড়া হয়নি।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুল ইসলাম খান বলেন, ইউপি সদস্যের ছাগলটি থানার ভেতরের বনায়ন বিনষ্ট করায় এটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় সংসদ সদস্য আমাকে কল দিয়েছিলেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020