1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
হবিগঞ্জে তৃতীয় লিঙ্গের একজনকে পিটিয়ে জখম
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:২৩ অপরাহ্ন




হবিগঞ্জে তৃতীয় লিঙ্গের একজনকে পিটিয়ে জখম

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ১৭ আগস্ট ২০২২, ৯:২০:০০ অপরাহ্ন

হবিগঞ্জের মাধবপুরে পল্লবী (২৪) নামে তৃতীয় লিঙ্গের একজনকে পিটিয়ে রক্তাত্ত জখম করা হয়েছে। তার বাড়ি আশুগঞ্জ উপজেলার তারুয়া গ্রামে।

আজ বুধবার (১৭ আগস্ট) দুপুরে ভিকটিম পল্লবী মাধবপুর থানায় তার স্বামী বাবু মিয়াকে (২৫) আসামী করে মাধবপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

পল্লবীর অভিযোগ গত মঙ্গলবার দুপুরে মাধবপুর পৌরশহরের নোয়াগাও এলাকায় তার স্বামী বাবু মিয়াকে খুজঁতে গেলে তাকে পিটিয়ে রক্তাত্ত জখম করা হয়। ঘটনার খবর পেয়ে মাধবপুর থানার এসআই শুভ দে তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে চিকিৎসার ব্যবস্থা করেন।

পল্লবী জানায় গত ৪ বছর আগে আখাউড়া থাকাকালিন সময়ে শ্রীমঙ্গল উপজেলার ভুনবী গ্রামে সাদেক আলীর ছেলে বাবু মিয়া তৃতীয় লিঙ্গের নিয়ম অনুযায়ী তার সাথে বিয়ে হয়। বিয়ের পর পল্লবীর আয় রোজগারের টাকা সব বাবু মিয়া নিয়ে যেত। কিন্তু সে আমাকে বিয়ে করার পর পরনারীতে আসক্ত হয়ে যাওয়ার পর তাকে মারপিট করা হতো। মারপিট সহ্য করেও তাকে ভালবাসতাম। পরে আমি জানতে পারি আমার আয় রোজগারের টাকা হাতিয়ে নিতে বাবু মিয়া আমাকে বিয়ে করে। ব্রাহ্মনবাড়ীয়া বিশ^রোড সে আমাকে রেখে গত জ্জ মাস আগে পালিয়ে যায়। পরে ভালবাসার টানে গত মঙ্গলবার মাধবপুর নোয়াগাও তার ভাড়াটিয়া বাসায় গেলে আমাকে মুখে ও শরীরে পিটিয়ে রক্তাত্ত জখম করে। সবাই আমাদের অবহেলা করে বিচার পেতে আমি থানায় অভিযোগ করেছি।

মাধবপুর থানার ডিউটি অফিসার এসআই মোতালেব জানান, বুধবার দুপুরে আহত পল্লবী মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মাধবপুর তৃতীয় লিঙ্গেও গুরুমাতা মিথিলা জানান, পল্লবী ওপর হামলার ঘটনার দৃষ্টান্তমুলক শাস্তি চাই।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020