1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
হবিগঞ্জে ব্রিটিশ ক্ষুদে লেখিকা মালীহা’র বইয়ের মোড়ক উন্মোচন
শনিবার, ২১ মে ২০২২, ০৫:৪৭ পূর্বাহ্ন




হবিগঞ্জে ব্রিটিশ ক্ষুদে লেখিকা মালীহা’র বইয়ের মোড়ক উন্মোচন

হবিগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ০৯ মে ২০২২, ৮:০৫:৩৫ অপরাহ্ন

শব্দকথা প্রকাশন কার্যালয় প্রাঙ্গণে বাংলাদেশি বংশদ্ভূত ব্রিটিশ ক্ষুদে লেখিকা মালিহা নওরীনর ইংরেজি সাহিত্যের শিশুতোষ বই “TRYING TO FIND MY CAT” এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৮ মে) বিকাল ৪ টায় শব্দকথা২৪.কমের সম্পাদক ও প্রকাশক মনসুর আহমেদ-এর সভাপতিত্বে বার্তা সম্পাদক আখতারুজ্জামান তরফদারের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হবিগঞ্জ মহিলা কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ জাহান আরা খাতুন, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, শিশু সংগঠক বাদল রায়, ব্যাংকার মোহাম্মদ আব্দুল্লাহ, শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক জাহিদুল ইসলাম, বাপা হবিগঞ্জ শাখার সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল, কথাসাহিত্যিক আখতার উজ্জামান সুমন, কবি অপু চৌধুরী, কবি এম এ ওয়াহিদ, কবি ফয়জুন নাহার, কবি তাসলিমা খান। নওরীনের লেখালেখির বিষয়ে অনুভূতি প্রকাশ করেন তার বাবা মো. রাসেল ও মা মাহফুজা মিতা।

এ সময় আরও বক্তব্য রাখেন সাংবাদিক শাহ জালাল উদ্দীন জুয়েল, কমরেড শফিকুল ইসলাম, শিক্ষক মো. জিয়াউর রহমান, প্রচ্ছদ শিল্পী আশীষ আচার্য্য, কবি ঝলক গোপ পুলক, হাবিব খোকন, মীর সাজিন, আশরাফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মালীহা নওরীন আমাদের গর্ব। সে নিশ্চয়ই একদিন অনেক বড় একজন লেখিকা হবে। তার প্রজ্ঞা ও প্রমিতিকে কাজে লাগিয়ে সে বিশ্বপরিমণ্ডলে বিচরণ করবে একদিন। বাংলাদেশি বংশদ্ভূত মালীহা নওরীন আমাদের গৌরব। মাত্র ৯ বছর বয়স্ক এই লেখিকা আজকের শিশু প্রজন্মের একটি উৎকৃষ্ট উদাহরণ। সে তার লেখায় দারুণ এক কল্পনাশক্তির প্রয়োগ করেছে। তার ভবিষ্যত সৃষ্টি ও কল্পনা যেন মানব ও প্রকৃতির কল্যাণে আসে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020