1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
হবিগঞ্জে রিক্সা চালকের মরদেহ উদ্ধার
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটে নাশকতা মামলায় জেলহাজতে শিবিরের ৮ নেতাকর্মী সুনামগঞ্জে বঙ্গবন্ধু মডেল ভিলেজ পরিদর্শনে বিভাগীয় সমবায় কর্মকর্তারা রাষ্ট্রপতি হওয়ার দৌঁড়ে এগিয়ে মসিউর-শিরীন ফসল রক্ষা বাঁধ : জগন্নাথপুরে কাজ শুরুই হয়নি একটি প্রকল্পে বিয়ানীবাজারে পাহাড়-টিলা কেটে বিক্রি হচ্ছে মাটি : হুমকীতে পরিবেশ বোরহাননগর চা-বাগানের শ্রমিকদের দাবি মেনে নেওয়ার আহবান সংগ্রাম কমিটির হবিগঞ্জের নিরব নিভৃত পল্লীগুলো এখন শিল্পনগরী হাবিব হোসেন স্মরণে স্টেশন রোড ব্যবসায়ী সমিতির স্মরণ সভা ও দো’আ মাহফিল সিলেটে শিশু সাংবাদিকতার ফলোআপ কর্মশালা সিলেটে মিছিল থেকে ফেরার পথে শিবিরের ৮ নেতাকর্মী আটক




হবিগঞ্জে রিক্সা চালকের মরদেহ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ২৪ জানুয়ারী ২০২৩, ১০:১৮:০৪ অপরাহ্ন

হবিগঞ্জের মাধবপুর পৌর শহরের ৩নং ওয়ার্ডের কলেজপাড়া এলাকা থেকে জুয়েল মিয়া (২৬) নামে এক রিক্সা চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে বাড়ির পার্শ্ববর্তী একটি গাছে জুয়েলের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপতাল মর্গে প্রেরণ করে। জুয়েল মিয়া কলেজপাড়া এলাকার আইয়ুব আলীর পুত্র।

এদিকে, মরদেহ উদ্ধারের পর জুয়েল আত্মহত্যা করেছে নাকি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে তা নিয়ে দেখা দিয়েছে ধোয়াশা। মৃত জুয়েলের বড় ভাই সোহেল মিয়া জানান, তার ভাইয়ের আত্মহত্যা করার মতো কোন কারণ নেই। তাকে কেউ হয়তো হত্যা করেছে। তিনি বলেন, পুলিশ সঠিকভাবে তদন্ত করলেই প্রকৃত কারণ বেরিয়ে আসবে।

মাধবপুর থানার (ওসি) মোহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, ওই যুবকের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা। এছাড়াও বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) নির্মেলন্দু চক্রবর্তীসহ একদল পুলিশ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020