1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
‘হাউ টু মার্ডার ইয়োর হাজব্যান্ড’ লেখকের যাবজ্জীবন
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:২৩ অপরাহ্ন




‘হাউ টু মার্ডার ইয়োর হাজব্যান্ড’ লেখকের যাবজ্জীবন

বাংলানিউজ২৪এনওয়াই ডেস্ক
    আপডেট : ১৪ জুন ২০২২, ৩:১২:৪৬ অপরাহ্ন

‘হাউ টু মার্ডার ইয়োর হাজব্যান্ড’ বই লিখে আলোচনায় আসা লেখক ন্যান্সি ক্র্যাম্পটন ব্রফি স্বামী হত্যার দায়ে দোষী সাব্যস্ত হয়েছেন। বিবিসি জানিয়েছে, স্বামী ড্যানিয়েল ব্রফিকে হত্যার দায়ে ন্যান্সি ক্র্যাম্পটন ব্রফিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন যুক্তরাষ্ট্রের একটি আদালত।

স্থানীয় সময় সোমবার তার যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়। গত মাসে ৭১ বছর বয়সী ন্যান্সি ক্র্যাম্পটন ব্রফির বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছিল।

১২ জনের একটি জুরি বোর্ড তার বিরুদ্ধে এ অভিযোগ গঠন করে।

রায়ের প্রতিক্রিয়ায় লেখকের আইনজীবীরা বলেছেন, তারা আপিল করার পরিকল্পনা করছেন।

আদালতে প্রমাণ হয়েছে, জীবন বিমার ১৫ লাখ ডলারের লোভে স্বামীকে ন্যান্সি হত্যা করেছেন। ২০১৮ সালে ড্যানিয়েল ব্রফিকে গুলি করে হত্যা করেন তিনি। ড্যানিয়েল ছিলেন একজন শেফ ও ওরেগনের রান্না-সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের শিক্ষক।

স্বামীকে হত্যার আগে ন্যান্সি রোম্যান্স ও রহস্য উপন্যাস লেখেন। এসবের মধ্যে তার দুটি উপন্যাস ছিল ‘দ্য রং হাজব্যান্ড’ এবং ‘দ্য রং লাভার’। তিনি সবচেয়ে বেশি আলোচিত হন ‘হাউ টু মার্ডার ইয়োর হাজব্যান্ড’ বই লিখে।

ওই বইয়ে তিনি উল্লেখ করে- স্বামীকে হত্যার কৌশল। তবে সেটি নিছক উপন্যাসই ছিল। বাস্তবেই ন্যান্সি এমনটি ঘটাবেন তা স্বজনরা ভাবতেও পারছেন না।

ন্যান্সির স্বামীর আগের স্ত্রীর ছেলে এক প্রতিক্রিয়ায় বলেছেন, শেষ পর্যন্ত আপনি (ন্যান্সি) ওই লোককেই হত্যার জন্য বেছে নিয়েছেন, যিনি আপনার অন্ধ ভক্ত। আপনি শুধু ‘রং ওয়াইফ’ লিখতে ভুল করেছেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020