1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন অসংখ্য মানুষের ঈদ
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন




হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন অসংখ্য মানুষের ঈদ

অনলাইন ডেস্ক
    আপডেট : ০১ আগস্ট ২০২০, ১০:৩৬:৩০ অপরাহ্ন

হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন অসংখ্য মানুষের ঈদ,দীর্ঘশ্বাসকে দীর্ঘ করে হাসপাতালের ঈদ সবাই যখন উৎসবে, তখন হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন অসংখ্য মানুষ। ঈদ তাদের কাছে নিতান্তই অন্য সব দিনের মতই। এত কিছুর পরেও সুদিন ফিরবে এমন প্রত্যাশা তাদের।প্রতি মুহুর্ত হাসপাতালকে যেন মনে হয় অনন্তকাল।

হাসপাতালে সাধারণ উৎসবের দিনও যে কোন দিনের মতই। তবুও আকুতি তো থাকেই প্রাণের টানে আপনজনের সান্নিধ্যে পাওয়ার। হাসপাতালের বিছানায় শুয়ে শুয়ে প্রাণের আকুতিতেই ময়মুন্ননেসা ভিডিও কলে কথা বলছেন আপনজনের সাথে।কত গল্পই তো হাসপাতালে তৈরি হয়, আবারো নীরবে হারিয়েও যায়। তবে মনির হোসেনের মায়ের জন্য যে সংগ্রাম তা হয়তো বেদনাময় এক কাব্য।কাঁদতে কাঁদতে মনির বলেন আজকে যে ঈদের দিন তা মনে নেই, ২৬ দিন ধরে আব্বারে নিয়ে হাসপাতালে আছি,

অবস্থা খুব ভালো না।ঈদের দিনে সবাই যখন উৎসবে মাতোয়ারা। রহিমা বেগমের তিন ছেলেই তখন মায়ের সেবায় ব্যস্ত।আর নাতীকে গ্রামে রেখে আসা রহিলা বেগমের ঈদ এবার হাসপাতালের করিডরে।কত শত আশা-নিরাশার দোলাচলে মানুষ। হাসপাতালের ঈদ দীর্ঘশ্বাসকে কেবল দীর্ঘ করে।পৃথিবীর মাঝে হাসপাতাল যেনো আরেক পৃথিবী। যেখানে দুখ, কষ্ট, শঙ্কা আছে। তবে সবকিছু জয় করে স্বপ্নও আছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020