1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবসে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নানা কর্মসূচি রয়েছে: উপাচার্য
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:১৬ অপরাহ্ন




১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবসে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নানা কর্মসূচি রয়েছে: উপাচার্য

সিলেট প্রতিনিধি
    আপডেট : ১৩ আগস্ট ২০২০, ১:০২:৪০ অপরাহ্ন

১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নানা কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করছে।
এবিষয়ে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রথম ভাইস চ্যান্সেলর প্রফেসর ডা. মোর্শেদ আহমদ চৌধুরী বলেন, বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিনম্র শ্রদ্ধা জানাই।

এছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু সহ ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় মাসব্যাপী নানা কর্মসূচি বাস্তবায়ন করে আসছে, এর মধ্যে ১লা আগষ্ট থেকে ৩০ আগষ্ট পর্যন্ত মাসব্যাপী কর্মসূচীর মধ্যে  বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কালো পতাকা উত্তোলন, বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের বুকে কালো ব্যাচ ধারন,বিশ্ববিদ্যালয়  ক্যাম্পাসে ডিজিটাল সাইনবোর্ড স্হাপন,ক্যাম্পাস ও এর আশপাশে ৫ শতাধিক বিভিন্ন প্রকারের ফলজ বনজ গাছের চারা রোপন (বৃক্ষ রোপন)।
১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের দিনের কর্মসূচীর মধ্যে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সকাল ৮টায় জাতীয় পতাকা উত্তোলন ও অর্ধনমিত রাখা হবে, সকাল ৯টায় বিশ্বিবদ্যালয় ক্যাম্পাসে স্বাস্থ্যবিধি মেনে শোক র‍্যালী,সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন এবং সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয় কনফারেন্স হলে ১৫ ই আগষ্টে বঙ্গবন্ধু সহ সকল শহীদদের রোহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোওয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এ ছাড়াও একইদিন ১৫ই আগষ্ট উপলক্ষে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রকাশিত বিশেষ ক্রোড়পত্র প্রচার ও এতিমখানায় খাদ্য সরবরাহ করা হবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020