1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
১৬৪ যাত্রী নিয়ে সিলেট থেকে দুবাই যাচ্ছে বিমানের প্রথম ফ্লাইট
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন




১৬৪ যাত্রী নিয়ে সিলেট থেকে দুবাই যাচ্ছে বিমানের প্রথম ফ্লাইট

স্টাফ রিপোর্ট::
    আপডেট : ০১ নভেম্বর ২০২২, ৮:৪১:৩৪ অপরাহ্ন

আজ থেকে চালু হচ্ছে সিলেট টু শারজাহ রুটে সরাসরি বিমানের আন্তর্জাতিক ফ্লাইট। উদ্বোধনী ফ্লাইটের যাত্রীর সংখ্যা ১৬৪ জন। ১ নভেম্বর রাত সাড়ে ১০টায় ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে যাবে বিমানের একটি ফ্লাইট (বিজি-২৫১)। বাংলাদেশ বিমানের জেলা ব্যবস্থাপক মনসুর আহমেদ ভূঁইয়া মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে,গত ২৪ অক্টোবর সিলেট থেকে সৌদি আরবের জেদ্দায় সরাসরি বিমানের ফ্লাইট চালু হয়।

জানা গেছে, শারজাহমুখী ফ্লাইটটি আগামীকাল বুধবার (২ নভেম্বর) সেখানকার স্থানীয় সময় রাত ২টায় পৌঁছাবে। ফিরতি ফ্লাইট শারজাহ থেকে বুধবার রাত সাড়ে ৩টায় ছেড়ে সিলেট এসে পৌঁছাবে বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকাল ১০টা ১৫ মিনিটে। এরপর সিলেট থেকে বেলা ১১টায় ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে সকাল ১১টা ৪০ মিনিটে। ঢাকা থেকে সিলেট হয়ে শারজাহ রুটে সপ্তাহে প্রতি মঙ্গলবার একটি করে ফ্লাইট পরিচালনা করা হবে।

এ বিষয়ে ব্যবস্থাপক মনসুর আহমেদ ভূঁইয়া বলেন, শারজাহ ফ্লাইট চালুর ফলে সিলেটের যাত্রীদের আর ঢাকায় গিয়ে ফ্লাইট ধরতে হবে না। ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের সক্ষমতা বাড়ায় নতুন নতুন রুটে ফ্লাইট চালু হচ্ছে। এরপর মদিনায় সিলেট থেকে সরাসরি ফ্লাইট চালুর তাদের চিন্তা-ভাবনা রয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020