1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
১৮ নভেম্বর যুক্তরাষ্ট্রে মুক্তি পাচ্ছে দামাল
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন




১৮ নভেম্বর যুক্তরাষ্ট্রে মুক্তি পাচ্ছে দামাল

বিনোদন ডেস্ক
    আপডেট : ১১ নভেম্বর ২০২২, ১২:৩২:১৫ অপরাহ্ন

বহুল আলোচিত রায়হান রাফির দামাল সিনেমা যুক্তরাষ্ট্রে মুক্তির জন্য প্রস্তুত। বায়োস্কোপ ফিল্মসের পরিবেশনায় সিনেমাটি আগামী ১৮ নভেম্বর নিউ ইয়র্কের জ্যামাইকা মাল্টিপ্লেক্স, ক্যালফোর্নিয়ার নর্থ হলিউড, সান ফ্রান্সিসকো, টেক্সাসের ডালাস, হস্টোন,বাল্টিমোর, শিকাগো,ওরল্যান্ডো,মিয়ামি,ডেট্রয়েট, রেনো, পোর্টল্যান্ড, বোস্টনসহ ১৫টি শহরে ছবিটি মুক্তি দেয়া হবে।

এরপর ২ ডিসেম্বর রিগ্যাল, হারকিনস, সিনেমার্কের ৫০টি থিয়েটারে মুক্তি দেয়া হবে ‘দামাল’ ছবিটি। এরই মধ্যে অগ্রীম টিকিট বিক্রি শুরু হয়েছে।

বায়োস্কোপ ফিল্মসের সিইও রাজ হামিদ বলেন,আমরা নিউ ইয়র্ক থেকে দামাল ছবিটি মুক্তি দিচ্ছি। এরপর ২ ডিসেম্বর থেকে ৫০টি সিনেমাহলে ছবিটি চলবে। তিনি আরও বলেন,রাফির পরান ছবিটি যুক্তরাষ্ট্রে চলাকালীন সময়ে আমরা দামাল ছবির প্রচারণা চালিয়েছি। দর্শকরা সিনেমাটি দেখার জন্য মুখিয়ে রয়েছেন। আশা করছি, এই ছবিটি যুক্তরাষ্ট্রে আলোড়ন সৃষ্টি করবে।

গত ২৮ অক্টোবর বাংলাদেশ মুক্তি পেয়েছে সিনেমা দামাল। ছবিটি মুক্তির পর দর্শকের প্রশংসা কুড়িয়েছে। সিনেমাটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সিয়াম আহমেদ, শরীফুল রাজ, বিদ্যা সিনহা মিম।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত তারকাবহুল এই সিনেমায় আরও অভিনয় করেছেন শাহনাজ সুমি, সুমিত, রাশেদ অপু, ইন্তেখাব দিনার, পূজা, সামিয়া অথৈ প্রমুখ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020