1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
১ অক্টোবর নারী এশিয়া কাপ : সিলেটে পৌঁছেছে ৬ দল
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:৩৪ পূর্বাহ্ন




১ অক্টোবর নারী এশিয়া কাপ : সিলেটে পৌঁছেছে ৬ দল

স্টাফ রিপোর্ট::
    আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:২৭:২৪ অপরাহ্ন

আগামী ১ অক্টোবর শুরু হচ্ছে নারী এশিয়া কাপের অষ্টম আসর। এবারের এশিয়া কাপের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। এশিয়া কাপকে ঘিরে এরইমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। খেলোয়াড়দের ও কর্মকর্তাদের জন্য ৩টি আবাসন ঠিক করা হচ্ছে। তাদের নিরাপত্তায় ৪ স্তরের নিরাপত্তা বলয় তৈরি করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত সিলেট এসে পৌঁছায় অংশগ্রহণকারী ৬ দল। আগামীকাল আসবে ভারত।

এদিন সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এসে পৌঁছায় টাইগ্রেসরা। বাংলাদেশ নারী ক্রিকেট দল বিমানবন্দর থেকে উঠে এসেছে এয়ারপোর্ট সংলগ্ন গ্র্যান্ড সিলেট হোটেল ও রিসোর্টে।

এদিন দুপুর বারোটায় সিলেট এসে পৌঁছায় সংযুক্ত আরব আমিরাত নারী ক্রিকেট দল ও মালয়েশিয়া নারী ক্রিকেট দল। সকাল ৬টা ৫০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকায় এসে পৌঁছায় সংযুক্ত আরব আমিরাত। সেখান থেকে সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দুপুর বারোটায় সিলেট এসে পৌঁছায় তারা। ইউএই নারী ক্রিকেট দল উঠেছে নগরের হোটেল রোজ ভিউ-এ। একই সময় ইউএস-বাংলা এয়ারলাইন্সে করে সিলেট পৌঁছায় মালয়েশিয়া নারী ক্রিকেট দল। তারা উঠেছে শহরতলীর খাদিমপাড়াস্থ নাজিমগড় গার্ডেন রিসোর্টে।

সদ্য এশিয়া কাপ জিতেছে শ্রীলঙ্কা পুরুষ দল। সুখর স্মৃতি নিয়ে সিলেটে নারী এশিয়া কাপ ক্রিকেট খেলতে এসেছে লঙ্কান নারী ক্রিকেট দল। তারা নভোএয়ারে একটি ফ্লাইটে ২ টা ৫০ মিনিটে সিলেটে এসে পৌছাঁয়। তারা উঠেছে নগরের হোটেল রোজ ভিউতে।

বিকেল সাড়ে ৩ টায় বিমান বাংলাদেশের একটি ফ্লাইটে সিলেট এসে পৌঁছায় থাইল্যান্ড নারী ক্রিকেট দল। তাঁর নগরের হোটেল রোজ ভিউতে উঠেছে।

সিলেট এসে পৌঁছেছে পাকিস্তান নারী ক্রিকেট দল। তারা সন্ধ্যা সাড়ে সাতটায় মিনিটে সিলেটে এসে পৌঁছায়, তার গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্টে উঠেছে। আগামীকাল সন্ধ্যা সাড়ে সাতটায় সিলেট এসে পৌঁছাবে ভারত নারী ক্রিকেট দল।

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে থাইল্যান্ডের মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ। সাত দলের অংশগ্রহণে ২৪ ম্যাচের এ টুর্নামেন্টে ফাইনাল হবে ১৫ অক্টোবর। প্রতিদিন দুটি করে খেলা অনুষ্ঠিত হবে সিলেট ক্রিকেট স্টেডিয়ামে। সকাল ৯টায় হবে দিনের প্রথম খেলা আর দ্বিতীয়টি দুপুর দেড়টায়। সবকয়টি খেলা সিলেট ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (অতিরিক্ত দায়িত্ব মিডিয়া) সুদ্বীপ দাস বলেন- ‘ইতোমধ্যে ভারত ছাড়া টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৬ দল সিলেটে এসে পৌঁছেছে। ক্রিকেটার ও কর্মকর্তাদের নিরাপত্তায় চার স্তরের নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে।’

 




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020