1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
৪ বলিউড তারকা ফেঁসে গেলেন আইনি জটিলতায়
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০২:৪০ পূর্বাহ্ন




৪ বলিউড তারকা ফেঁসে গেলেন আইনি জটিলতায়

বিনোদন ডেস্ক
    আপডেট : ২১ মে ২০২২, ৩:০৭:৪৯ অপরাহ্ন

অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অজয় দেবগণ এবং রণবীর সিং। চার তারকা-অভিনেতার দিকে উঠেছে অভিযোগের তীর। বিহার হাই কোর্টে এক জনস্বার্থ মামলায় বলা হয়েছে, গুটখা এবং তামাকের প্রচার চালাচ্ছেন তারা। বিভিন্ন পানমশলার বিজ্ঞাপনে যুক্ত ছিলেন এই চার তারকা।

বেশ কয়েক বছর তামাকজাত পণ্যের এক সংস্থার প্রচার-মুখ ছিলেন অজয়। একই সংস্থার বিজ্ঞাপনে গত বছর চুক্তিবদ্ধ হন কিং খান।

বিগ বি নিজে এক পানমশলা ব্র্যান্ডের বিজ্ঞাপনী-মুখ হিসেবে চুক্তি সই করেন। তবে পানমশলার প্রচার নিয়ে শোরগোল শুরু হওয়ার পরে সংস্থার সঙ্গে সংযোগ ছিন্ন করেছেন তিনি। একই সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন রণবীর সিং।

মুজফ্‌ফরপুরের সিজেএম আদালতে চার তারকার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন সমাজকর্মী তমান্না হাশমি। তার অভিযোগ, তারকাদের করা এই বিজ্ঞাপন সাধারণ মানুষকে এই ক্ষতিকর পণ্যগুলির দিকে আরো আকৃষ্ট করছে। এ ক্ষেত্রে তারকা-পরিচিতি অপব্যবহারের অভিযোগে রণবীরের নাম আলাদা করে উল্লেখ করেছেন ওই সমাজকর্মী। তাঁর আবেদন, চার তারকের নামে এফআইআর করুক পুলিশ।

কিছু দিন আগেই জনরোষের মুখে পড়ে ক্ষমা চেয়ে এক পানমশলা ব্র্যান্ডের বিজ্ঞাপন থেকে নিজেকে সরিয়ে নেন বলিউডের আর এক অভিনেতা অক্ষয় কুমার। একই পথে হাঁটেন ‘কেজিএফ’-তারকা যশ।

২০২১-এর অক্টোবরে তামাকজাত পণ্য ব্র্যান্ডের প্রচার-দূত অমিতাভও সরে এসেছিলেন চুক্তি থেকে। এরপরেও বিজ্ঞাপন সম্প্রচারিত হতে থাকায় সংস্থাকে আইনি নোটিস পাঠান তিনি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020