1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
৫ম শ্রেণির ছাত্রী ছয় মাসের অন্তঃসত্তা
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:৩২ অপরাহ্ন




৫ম শ্রেণির ছাত্রী ছয় মাসের অন্তঃসত্তা

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ০৭ আগস্ট ২০২২, ৯:০০:৫২ অপরাহ্ন

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের খাসেরচর গ্রামের ধর্ষণের শিকার হয়ে পঞ্চম শ্রেণির এক ছাত্রী ৬ মাসের অন্তঃসত্তা হয়ে পড়েছে। এ ঘটনায় শনিবার (৬ আগস্ট) রাতে ধর্ষক মোহনকে গ্রেপ্তার করেন থানা পুলিশ। রোববার বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা সিংগাইর থানার এসআই তারেক বলেন, রোববার দুপুরে সিনিয়ার চীফ জুটিশিয়াল ম্যাজিস্ট্রেট জান্নাতূল বারি সুলতানা ২২ ধারায় ভিকটিমের জবানবন্দী রেকর্ড করেন। পরে আদালত আসামিকে কারাগারে পাঠান।

এ ঘটনায় ভিকটিম ও তার পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, মোহন ওই ছাত্রীকে ফুসলিয়ে খাসেরচর বাজারের আলীম মেম্বারের নিশাত-সিফাত এন্টারপ্রাইজ নামের টিনের দোকানের ছাদে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। এতে ভিকটিম অন্তঃসত্তা হয়ে পড়ে। গত ২৮ জুলাই একটি বেসরকারি হাসপাতালের ডাক্তারের রিপোর্ট অনুযায়ী গর্ভের সন্তানের বয়স ২৪ সপ্তাহ ১ দিন।

ভিকটিমের মা জানান, তাদের নিজস্ব কোনো জায়গা জমি নেই। অন্যের বাড়িতে ভাড়া থেকে ঝি-এর কাজ করেন। স্বামী কৃষি কাজ করেন। ৩ সন্তানের মধ্যে তার এ মেয়েটি সবার ছোট। ঘটনা প্রকাশ পাওয়ায় ১০-১২ দিন আগে অভিযুক্ত মোহনের বোন ছকিনা আমাদের ২ হাজার টাকা দিয়ে গর্ভের সন্তান নষ্ট করতে বলেছিলো। আইনের আশ্রয় প্রসঙ্গে বলেন, আমরা গরীব মানুষ থানা-পুলিশ বুঝি না

অভিযুক্ত মোহনের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। মোবাইল নম্বর চাইলে তার স্ত্রী ও পুত্রবধূ বলেন তিনি ফোন ব্যবহার করেন না। স্থানীয় ওয়ার্ড মেম্বার আব্দুল আলীম মুঠো ফোনে বলেন, আমি ৩ দিন ধরে এলাকার বাইরে আছি। তবে একাধিক লোকের মাধ্যমে আমি ঘটনাটি শুনেছি।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম মোল্লা বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020