1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
৫৩ বিয়ে করেও মেলেনি মানসিক প্রশান্তি!
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:০৮ অপরাহ্ন




৫৩ বিয়ে করেও মেলেনি মানসিক প্রশান্তি!

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২২, ৮:৫০:০৭ অপরাহ্ন

মনের প্রশান্তির জন্য একে একে ৫৩ বিয়ে করেছেন তিনি। কিন্তু মেলেনি মানসিক প্রশান্তি। আবু আব্দুল্লাহ নামের ওই ব্যক্তি সৌদি নাগরিক। এ বিয়েকে ‘শতাব্দির বহুবিবাহ’ হিসেবে উল্লেখ করা হয়েছে। ৬৩ বছর বয়সী সৌদির ওই নাগরিক দেশটির মালিকানাধীন এমবিএস টেলিভিশনে দেওয়া এক সাক্ষাতকারে সর্বশেষ এক নারীকে বিয়ের কথা জানান। তিনি আরও বলেন বর্তমানে তার আর কোনো বিয়ে করার ইচ্ছা নেই। খবর গালফ নিউজ।

তিনি বলেন, যখন আমি প্রথম বিয়ে করি তখন আমার বহু বিবাহ করার কোনো ইচ্ছা ছিল না। কারণ প্রথম বিয়ে করে আমি সুখেই ছিলাম এবং আমার একটা সন্তানও হয়েছিল। কিন্তু পরবর্তীতে সমস্যা দেখা দেওয়ার কারণে আমাকে দ্বিতীয় বিয়ে করার সিদ্ধান্ত নিতে হলো। তখন আমার বয়স ছিল ২৩ বছর। দ্বিতীয় বিয়ে করার সিদ্ধান্ত আমার স্ত্রীকে জানাই।

আবু আব্দুল্লাহ নামের ওই ব্যক্তি বলেন, প্রথম এবং দ্বিতীয় স্ত্রীর মধ্যে ঝামেলা বাধলে আমি তৃতীয় এবং চতুর্থ বিয়ে করার সিদ্ধান্ত গ্রহণ করি। পরবর্তীতে ১ম, ২য় এবং ৩য় স্ত্রী তালাক দেই।

তিনি অভিযোগ করে বলেন, তার জীবনে এমন একজন নারীকে খুঁজেছেন যিনি তাকে শান্তিতে রাখতে পারেন। তবে তিনি যাদেরকে বিয়ে করেছেন তাদের তিনি ন্যায্য অধিকার দিয়েছেন। তিনি বলেন দীর্ঘ সময় নিয়ে আমি ৫৩ নম্বর বিয়ে করেছি। তিনি আরও বলেন, প্রত্যেক পুরুষই চায় একজন নারীর সঙ্গে সারাজীবন কাটিয়ে দিতে। কিন্তু এটা যুবতী কোনো নারীর সঙ্গে সম্ভব নয়। যতটা সম্ভব একজন বয়স্ক নারীর সঙ্গে। তিনি একজন স্ত্রীর সঙ্গে সবচেয়ে কম সময় পার করেছেন। তার সঙ্গে মাত্র এক রাত থেকেই সম্পর্ক ছিন্ন হয়ে যায়।

তিনি যাদের বিয়ে করেছেন তাদের মধ্যে অধিকাংশই সৌদি নারী। তবে তিনি যখন ব্যবসায়ের কাজের জন্য দূর দেশে ভ্রমণ করেছেন তখন চরিত্র হেফাজত রাখার জন্য সৌদি আরবের বাইরের নারীদেরও বিয়ে করেছেন। কারণ ব্যবসায়ের জন্য তিনি থেকে চার মাস বাইরে থাকতেন।

প্রসঙ্গত, ইসলাম একসঙ্গে চারটি বিয়ে করার অনুমতি দিয়েছে। কিন্তু প্রত্যেক স্ত্রীর সঙ্গে যদি সমান অধিকার বজায় রাখা না যায় তাহলে একটি বিবাহের মধ্যেই সীমাবদ্ধ থাকার কথা বলেছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020