1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
সিলেট নগরীর সড়ক সংষ্কারের দাবিতে নিসচার মানববন্ধন
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৪৪ অপরাহ্ন




সিলেট নগরীর সড়ক সংষ্কারের দাবিতে নিসচার মানববন্ধন

বাংলানিউজ২৪এনওয়াই ডেস্ক
    আপডেট : ৩০ আগস্ট ২০২১, ৪:২৭:০৭ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

সিলেট মহানগরীর আম্বরখানা-টিলাগড়, শিবগঞ্জ-টিলাগড়, পাঠানটুলা, কদমতলীসহ নগরীর ভাঙ্গা রাস্তা দ্রুত সংস্কারের দাবিতে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট মহানগর শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ আগষ্ট) দুপুর ১২টায় সিলেট কোর্ট পয়েন্টে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নিসচা সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হাদি পাবেলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- নিসচার কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু।

এসময় তিনি বলেন, সিলেট সিটি কর্পোরেশন এবং সড়ক ও জনপদ বিভাগ সিলেটের সমন্বয়হীনতার কারণে সিলেট নগরে বর্তমানে রাস্তাঘাটের এই করুণ দশা দৃশ্যমান। এ কারণে নগরবাসী চরম দূর্ভোগের শিকার হচ্ছেন। প্রতিদিনই সড়ক দুর্ঘটনা সংঘটিত হচ্ছে। একটি পরিকল্পিত সুন্দর নগরী গড়ার প্রধান স্তম্ভ হচ্ছে ত্রুটিমুক্ত রাস্তাঘাট নির্মাণ করা।

এসময় তিনি সিসিক ও সওজ বরাবর প্রশ্ন রাখেন সিলেটের উন্নয়নে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এর প্রচেষ্টায় অনেক অর্থ বরাদ্ধ হচ্ছে তারপরও কেন দীর্ঘদিন থেকে সিলেট মহানগরীর রাস্তাঘাটের এই বেহাল দশা?

আগামী দশ দিনের মধ্যে সিলেট মহানগরীর ভাঙ্গা সড়কগুলোর সংস্কার কাজ শুরু না হলে সিলেটের সকল সামাজিক সংগঠনগুলোর নেতৃবৃন্দদের নিয়ে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- ক্লিন সিটির উপদেষ্টা রাশেদুজ্জামান রাশেদ, ক্লিন সিটির সভাপতি নাজিব আহমদ অপু, স্বাধীন ধারা সিলেটের সভাপতি আব্দুল মুমিন লাহিন, নিসচা সিলেট মহানগর শাখার সহ-সভাপতি কামরুল ইসলাম, সিলেট জেলার সাবেক সহ-সভাপতি রোটা: আব্দুর রহমান, সাংবাদিক আব্দুল হাসিব, আবু জাবের, রোটারেক্ট ক্লাব অব সিলেট মিডটাউন এর আইপিপি রায়হান হোসেন, নিসচা সিলেট মহানগর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সাদেকুর রহমান, আতিকুর রহমান খান মুন্না, সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার, দপ্তর সম্পাদক আব্দুল কাইয়ুম চৌধুরী, প্রচার সম্পাদক সুহেল চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক আল আমিন খান, নিসচা সিলেট জেলা শাখার সাবেক সাংস্কৃতিক সম্পাদক রকি দেব, ক্লিন সিটি’র সহ-আইটি সম্পাদক মিজান আহমদ, পরিকল্পনা ও বাস্তবায়ন সম্পাদক রুহুল আমিন রুহেল, সদস্য জীবন চৌধুরী, মোহাম্মদ রায়হান হোসেন, তারেক রহমান, নিসচা সিলেট মহানগর শাখার সদস্য মহেশ ঘোষ, নাজমুন হোসেন, মো: জাকির হোসেন, শাহেদ অয়ন, মো: নিয়াজ কুদ্দুস খান, রোটা: নিজাম উদ্দিন, শামীম আহমদ প্রমুখ।

 

এসএইচ০৯




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020