1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
লালমনিরহাটে জিএম কাদের অবাঞ্চিত : বিদিশায় আস্থা বাড়ছে তৃণমূলে
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:৫০ অপরাহ্ন




লালমনিরহাটে জিএম কাদের অবাঞ্চিত : বিদিশায় আস্থা বাড়ছে তৃণমূলে

স্টাফ রিপোর্ট
    আপডেট : ০৭ অক্টোবর ২০২১, ৫:২৪:২৮ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

নিজ জেলায় জিএম কাদেরকে অবাঞ্চিত ঘোষণা করেছে দলীয় নেতাকর্মীরা। বৃহস্পতিবার (০৭ অক্টোবর) লালমনিরহাট জেলার জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠন এর দায়িত্বশীল নেতৃবৃন্দের সঙ্গে এক বৈঠক থেকে এই ঘোষণা প্রদান করা হয়। বৈঠক শেষে সর্বসম্মতিক্রমে দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে লালমনিরহাট জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অনুমোদন প্রদান করেন জাতীয় পার্টি পূনর্গঠন প্রক্রিয়ার কেন্দ্রীয় নির্বাহী কমিটির আহবায়ক বিদিশা এরশাদ। জাপার পূনর্গঠন প্রক্রিয়া গতিশীল ও কর্মসূচি বাস্তবায়ন কৌশল নির্ধারনে ২১ সদস্যের জেলা আহবায়ক কমিটির অনুমোদন প্রদান করেন তিনি।

বারিধারায় প্রেসিডেন্ট পার্কে জাতীয় পার্টি পূনর্গঠন প্রক্রিয়ার কেন্দ্রীয় নির্বাহী কমিটির কো-চেয়ারম্যান এর বাসভবনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিদিশা এরশাদ। এসময় তিনি দেশব্যাপি দলের কর্মসূচি বাস্তবায়নে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে কিছু নির্দেশনা প্রদান করেন। একই সাথে লালমনিরহাটে সুবিধাজনক সময়ে কর্মী সমাবেশ বা জনসভার পরিকল্পনা নিয়েও কথা হয় ওই বৈঠকে।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মামুনুর রশীদ, দলের যুগ্ম মহাসচিব মেজর অবসরপ্রাপ্ত সিকদার আনিসুর রহমান, অ্যাডভোকেট শোয়েব আহমেদ, প্রচার ও প্রকাশনার দায়িত্বপ্রাপ্ত নাফিস মাহবুব, দফতরের দায়িত্বপ্রাপ্ত মো. ইদ্রিস আলী। লালমনিরহাট থেকে আগতদের মধ্যে ছিলেন আবদুল্লাহ আল মামুন ও জাকির উদ্দিনসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ।

আবদুল্লাহ আল মামুনকে আহবায়ক ও জাকির উদ্দিনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট লালমনিরহাট জেলা জাতীয় পার্টি পূনর্গঠন প্রক্রিয়ার আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।

 




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020