1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
দেশের সঙ্কট, সংশয়ে প্রবাসীরা দেশের জন্য জীবন বাজি রাখেন : ডা. শিপলু
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটে ইসকনের বিশাল সমাবেশ: সাম্প্রদায়িক অপশক্তি প্রতিরোধে সরকারকে এগিয়ে আসার আহবান বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে লাখাইয়ে শেখ রাসেলের জন্ম দিন পালিত দিরাইয়ে দুইপক্ষের সংঘর্ষে নিহত ১: আহত অন্তত ৫০ শান্তিগঞ্জে যৌথ সহযোগিতায় হতদরিদ্রদের মধ্যে সবজির বীজ বিতরণ সুনামগঞ্জ যুবলীগের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালন সিসিকে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালন শাহবাগে সম্মিলিত সামাজিক আন্দোলনের মানববন্ধন বৃহস্পতিবার সুনামগঞ্জে শেখ রাসেল দিবস ২০২১ উদযাপন সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে সিলেটে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল




দেশের সঙ্কট, সংশয়ে প্রবাসীরা দেশের জন্য জীবন বাজি রাখেন : ডা. শিপলু

বাংলানিউজ এনওয়াই ডেস্ক
    আপডেট : ০৯ অক্টোবর ২০২১, ১১:০১:৫৩ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, দেশের মানুষ যখন উন্নয়ন রাজনীতির সুফল ভোগ করছেন, ঠিক সেই সময়ে বিদেশের মাঠিতে বসে একটি দেশবিরোধী চক্র দেশের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এই শক্তি চিহ্নিত। দেশের মাঠিতে খেয়ে পড়ে যারা এখনও স্বপ্ন দেখেন পাকিস্থানের। সেই বিএনপি-জামায়াত চক্র রাজনৈতিক দৌড়ে হেরে গিয়ে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, প্রবাসীরা দেশের সঙ্কট, সংশয়ে দেশের জন্য জীবন বাজি রাখেন। আমাদের গৌরবোজ্জল অর্জন স্বাধীনতার যুদ্ধেও প্রবাসীদের ভূমিকা ছিল স্মরণযোগ্য। তাই অপপ্রচার রোধে প্রবাসীদের এগিয়ে আসতে হবে একই সাথে বর্তমান সরকারের উন্নয়ন রাজনীতি এবং সফলতার চিত্র সঠিকভাবে তুলে ধরার উদ্যোগ গ্রহণ করতে হবে। তিনি যুক্তরাষ্ট্রস্থ সিলেট বিভাগীয় আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখছিলেন।

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে জাতি সংঘের অধিবেশনে যোগদান করায় এ সময় মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তিকেও সংবর্ধনা প্রদান করা হয়।

আলম খান মুক্তি বলেন, দেশে যেভাবে জোয়ার বইছে উন্নয়নের, একইভাবে সারাদেশে যুবসমাজের মধ্যে একটি জাগরণ সৃষ্ঠি হয়েছে। বাংলাদেশ যুবলীগ সেই জাগরণের দায়িত্ব পালন করছে। তিনি বলেন, কোনো অপশক্তির ঠাঁই বাংলার মাঠিতে হবে না। জনগণ থেকে বিচ্যুত রাজনৈতিক গোষ্টী যতোই অপপ্রচার চালাক-যুবলীগ থাকবে প্রহড়ীর ভূমিকায়। তিনি সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন জানান।

শনিবার সংবর্ধনা সভায় সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী কয়েস এর সভাপতিত্বে ও ইফজাল চৌধুরীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ড. প্রদীপ কর, সৈয়দ বশারত আলী, সাবেক সাধারণ সম্পাদক এম এ সালাম, ডা. মাসুদুল হাসান, অধ্যাপিকা রান ফেরদৌস, আব্দুর রহিম বাদশা, শাহীন আজমল, মিসেস বসারত পারভীন, এডভোকেট শেখ মকলু মিয়া, আল আমিনুল হক পান্না, এম এ কাশেম, শেখ জামাল হোসাইন, মেহেদী কাবুল, তোফায়েল চৌধুরী, শাহ বখতিয়ার, মো. আলী সিদ্দিকী, মামুন আহমদ, রিটন সরকার প্রমুখ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020