1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
পিছিয়ে গেছে বাংলাদেশ দলের আরব আমিরাত যাত্রা
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:৪৭ অপরাহ্ন




পিছিয়ে গেছে বাংলাদেশ দলের আরব আমিরাত যাত্রা

স্পোর্টস ডেস্ক
    আপডেট : ০৯ অক্টোবর ২০২১, ১২:১২:০৫ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

গতকাল ওমান ‘এ’ দলের বিপক্ষে ম্যাচ খেলে আজ শনিবার (০৯ অক্টোবর) ওমান থেকে সংযুক্ত আরব আমিরাত যাওয়ার কথা ছিল বাংলাদেশ দলের। তবে টাইগারদের এ যাত্রা পিছিয়ে গেছে একদিন। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ খেলতে আগামী ১০ অক্টোবর সংযুক্ত আরব আমিরাতে যাবেন তারা।

বিশ্বকাপ দলের সঙ্গে থাকা এক সদস্য বললেন, ‘আজ আরব আমিরাত যাওয়া হচ্ছে না আমাদের। আগামীকাল রওয়ানা করব। স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় (বাংলাদেশ সময় রাত ৮টায়) ফ্লাইটের সূচি।’ মূলত করোনাভাইরাস সতর্কতায় আজ আরব আমিরাতে যেতে পারছে না বাংলাদেশ। টাইগাররা ওমান থেকে চার্টার্ড ফ্লাইটে রওয়ানা করবে। একই ফ্লাইটে যাওয়ার কথা আছে শ্রীলঙ্কা ও ওমান দলের। তারা নিজেদের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ খেলায় সূচিতে পরিবর্তন এনেছে। কারণ, দুই দলের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচটি আজ।

সূচি অনুযায়ী ৯ অক্টোবর আরব আমিরাতে গিয়ে সেখানে ১০ তারিখে কোয়ারেন্টাইন শেষে ১১ তারিখে অনুশীলনে নামার কথা ছিল টাইগারদের। তবে যাত্রা একদিন পিছিয়ে যাওয়ায় অনুশীলনের সুযোগ পাবে না বাংলাদেশ দল। সরাসরি ১২ তারিখ শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্ততি ম্যাচ খেলতে নামতে হবে। শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ শেষে ১৩ অক্টোবর আবার অনুশীলনের পর ১৪ তারিখ দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের, প্রতিপক্ষ আয়ারল্যান্ড। দুটি প্রস্তুতি ম্যাচ খেলে ১৫ তারিখ ওমান ফিরে যাবে বাংলাদেশ দল। ১৬ অক্টোবর ফ্লাডলাইটের আলোর নিচে অনুশীলন। ১৭ অক্টোবর বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল।

 

বিএ/৯ অক্টোবর




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020