1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
চার মাস কারাভোগের পর নবীগঞ্জ আ’লীগ সভাপতির মুক্তি
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটে ইসকনের বিশাল সমাবেশ: সাম্প্রদায়িক অপশক্তি প্রতিরোধে সরকারকে এগিয়ে আসার আহবান বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে লাখাইয়ে শেখ রাসেলের জন্ম দিন পালিত দিরাইয়ে দুইপক্ষের সংঘর্ষে নিহত ১: আহত অন্তত ৫০ শান্তিগঞ্জে যৌথ সহযোগিতায় হতদরিদ্রদের মধ্যে সবজির বীজ বিতরণ সুনামগঞ্জ যুবলীগের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালন সিসিকে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালন শাহবাগে সম্মিলিত সামাজিক আন্দোলনের মানববন্ধন বৃহস্পতিবার সুনামগঞ্জে শেখ রাসেল দিবস ২০২১ উদযাপন সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে সিলেটে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল




চার মাস কারাভোগের পর নবীগঞ্জ আ’লীগ সভাপতির মুক্তি

নবীগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ১২ অক্টোবর ২০২১, ৩:০১:১২ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

৪ মাস কারাভোগের পর মুক্তি পেয়েছেন নবীগঞ্জ উপজেলার ১১নং গজনাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল। সোমবার (১১ অক্টোবর) সন্ধ্যায় হবিগঞ্জ জেলা কারাগার থেকে মুক্তিলাভের পর চেয়ারম্যান মুকুলকে সংবর্ধনা জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী ও সহ-সভাপতি এডভোকেট আবুল ফজল, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীসহ হাজারো মানুষ।

এ সময় কয়েকশতাধীক গাড়ী ও মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে কারামুক্ত নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুলকে হবিগঞ্জ শহর থেকে নবীগঞ্জ শহরের উপর দিয়ে নিজ এলাকা ফুলতলী বাজারে নিয়ে যান আওয়ামী লীগের নেতাকর্মীরা। রাতে শতাধীক গড়ীর শুভাযাত্রাটি ফুলতলী বাজারে গিয়ে পৌঁছলে স্থানীয় হাজারো জনতা এ সময় তাকে উষ্ণ অভ্যর্থনা ও সংবর্ধনা দেয়।

এ সময় তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, একটি কুচক্রী মহলের ষড়যন্ত্রের শিকার হয়ে বিনা অপরাধে কারাভোগ করেছি। এতে আমার কোন দুঃখ নেই কারণ আমার এলাকার জনসাধারণ আমাকে এত ভালবাসে সেটা কারাগারে না গেলে বুঝতে পারতাম না। তিনি আরো বলেন আপনাদের এই ভালবাসার ঋণ আমি কোনদিনও শোধ করতে পারবনা তবে যতদিন বেচেঁ থাকব আপনাদের পাশে থাকব।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020