1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
সিলেটে ব্যবসায়ীর লাশ উদ্ধার:মৃত্যু নিয়ে রহস্য!
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:১৯ অপরাহ্ন




সিলেটে ব্যবসায়ীর লাশ উদ্ধার:মৃত্যু নিয়ে রহস্য!

স্টাফ রিপোর্ট:
    আপডেট : ১২ অক্টোবর ২০২১, ১০:০৭:৫৮ পূর্বাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

সিলেট নগরীর আম্বরখানা এলাকার বড়বাজারে চার তলা বাসার ছাদ থেকে পড়ে আব্দুল আউয়াল (৬০) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।সোমবার (১১ অক্টোবর) ভোরে ওই এলাকার ৬ নম্বর বাসার ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়।

তিনি এক মাস থেকে ওই বাসায় বসবাস করতেন। ভোর ৫ টা ১২ মিনিটে সিসিটিভি ক্যামেরার ফুটেজে বাসার ছাদ থেকে তাকে পড়ে যেতে দেখা যায়।তবে তিনি কী ভাবে পড়েছিলেন তা নিশ্চিত হওয়া যায়নি। তাই পড়ে যাওয়ার বিষয়টিকে এলাকাবাসী রহস্যজনক ভাবেই দেখছেন।নিহত আব্দুল আউয়াল সুনামগঞ্জ জেলা জামালগঞ্জ উপজেলার মৃত মনফার আলীর ছেলে ও সিলেট নগরীর আলহামরা মার্কেটের আলিফ কালেকশন নামের একটি কাপড়ের দোকানের ব্যবসায়ী বলে জানা গেছে।

এদিকে লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর থাকার আম্বরখানা ফাঁড়ির ইনচার এসআই মফিজ উদ্দিন৷তিনি বলেন, ছাদ থেকে পড়ে মৃত্যুর খবর পেয়ে আমরা গিয়ে লাশ উদ্ধার করেছি। এর বেশি এখনই কিছু বলা যাচ্ছে না।অপরদিকে স্থানীয় কাউন্সিলর রেজওয়ান আহমদ পরিবারের বরাত দিয়ে জানান, আব্দুল আউয়াল একসময় শিক্ষকতা করতেন৷ কিছুদিন প্রবাসেও ছিলেন। দেশে ফিরে তিনি ব্যবসা করছিলেন। নানা কারণে তিনি কিছুটা মানসিক বিপর্যস্ত ছিলেন। তবে তার কোন শত্রু ছিলো না এবং এটিকে পরিবার অপমৃত্যু হিসেবেই দেখছেন বলে জানান তিনি।আর ময়না তদন্তের পর মৃত্যুর আসল রহস্য জানা যাবে বলে জানিয়েছেন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খান মো. মইনুল জাকির।

 

বিএ/১২ অক্টোবর




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020