1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
ধর্মপাশায় সীমানা নির্ধারণ সংক্রান্ত বিরোধের সংঘর্ষ: আহত ১২
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন




ধর্মপাশায় সীমানা নির্ধারণ সংক্রান্ত বিরোধের সংঘর্ষ: আহত ১২

ধর্মপাশা প্রতিনিধি:
    আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ৫:০৯:৩৮ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের বাদে হরিপুর গ্রামে বাড়ির সীমানা নির্ধারণ সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে রোববার (১৭অক্টোবর) সকালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সংঘর্ষে নারী পুরুষসহ ১২জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুইজনকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার জয়শ্রী ইউনিয়নের বাদে হরিপুর গ্রামের বাসিন্দা কামাল হোসেন (৩৮) ও একই গ্রামের প্রতিবেশী আয়নাল হক (৬৫) মধ্যে দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে বিরোধ চলে আসছিল।

আজ রোবার সকাল ১১টার দিকে আয়নাল হক তাঁর নিজ বসতঘরটিকে একটু বড় করার জন্য বসতঘর সংলগ্ন একটি বাঁশের খুঁটি বসানোর কাজ শুরু করেন।

আহতরা হলেন, আয়নাল হক (৬৫), প্রতি আক্তার (২৫), রোকসানা বেগম (৩২), আজিজুল মিয়া (৪৫), ,আবুল কাউসার (৩৫),ওয়াসিম (২৬), তারা মিয়া (৫০), রুবা আক্তার (৩০), কামাল হোসেন (৩৮), তামজীদ মিয়া (২৮), জিহাদ (১৮), এরশাদ মিয়া (৫০) আহত হন।

আহতদের মধ্যে প্রীতি, আয়নাল, আজিজুল, রোকসানা, তারা মিয়া ও রুবা আক্তারকে সাময়িক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ছাড়া আহত কামাল হোসেন ও ওয়াসিম কে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাময়িক চিকিৎসা নিয়েছেন।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ আমি পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এবিএ/১৯




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020