1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
ফেনীতে ব্যাপক সংঘর্ষ, এএসপিসহ আহত ২৯
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন




ফেনীতে ব্যাপক সংঘর্ষ, এএসপিসহ আহত ২৯

বাংলা নিউজ এনওয়াই ডেস্ক:
    আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ১২:৪২:০৩ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

ফেনীতে দুই পক্ষের সংঘর্ষে সহকারী পুলিশ সুপার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ অন্তত ২৯ জন আহত হয়েছেন। সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে বিকেল ৫টার দিকে হিন্দু সম্প্রদায়ের একটি সমাবেশ শুরুর পরপরই শুরু হয় সংঘর্ষ।

স্থানীয়রা জানান, শহরের ট্রাংক রোডে কেন্দ্রীয় কালীবাড়ির সামনে শনিবার বিকেলে বিক্ষোভ সমাবেশ করে হিন্দু সম্প্রদায়। এর পাশেই ফেনী বড় জামে মসজিদের অবস্থান নেয় মুসলিম সম্প্রদায়ের লোকজন। সেখানে আসরের নামাজের পর মুসল্লিদের একাংশের সঙ্গে সংঘর্ষ শুরু হয় বিক্ষোভকারীদের।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি ও টিয়ারশেল ছোড়ে পুলিশ। এ সময় জেলার সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন, ইনডিপেনডেন্ট টেলিভিশনের ক্যামেরাপারসন রিয়াদ মোল্লাসহ বেশ কয়েকজন আহত হন। এ সময়ে ট্রাংক রোডের এই অংশে যান চলাচল বন্ধ হয়ে যায়। বন্ধ রয়েছে দোকানপাট।

শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী জানান, সন্ধ্যার পর থেকে রাত ৯টা পর্যন্ত শহরের বড় বাজারে ২০টি দোকানে লুটপাট ও অর্ধশতাধিক দোকানে ভাঙচুর করা হয়েছে। এতে কারা জড়িত সে বিষয়ে কিছু জানাতে পারেননি পারভেজ।

ঘটনাস্থলে পুলিশ, র‍্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুলসংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে। ছাত্রলীগ, যুবলীগ নেতা-কর্মীদেরও ঘটনাস্থলে দেখা গেছে। ধাওয়া-পাল্টাধাওয়ার সময় ছাত্রলীগ-যুবলীগের পাঁচ নেতাও আহত হন।

জেলা পুলিশ সুপার (এসপি) খোন্দকার নুরুন্নবী জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এখন পরিস্থিতি পুরোটাই স্বাভাবিক।

এবিএ/০৪




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020