1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
লিডিং ইউনিভার্সিটিতে টিকা কর্মসূচি পরিদর্শন করলেন উপাচার্য
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন




লিডিং ইউনিভার্সিটিতে টিকা কর্মসূচি পরিদর্শন করলেন উপাচার্য

বাংলানিউজ এনওয়াই ডেস্ক
    আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ৭:৪৭:২১ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

শিক্ষার্থীদের টিকা কর্মসূচিতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ খুবই ইতিবাচক বলে উল্লেখ করেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা। রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের টিকাকেন্দ্র পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।
এছাড়াও লিডিং ইউনিভার্সিটির টিকাকেন্দ্র পরিদর্শন করেন সিলেট সিটি কর্পোরেশনের চীফ হেলথ অফিসার ডা. মো. জাহিদুল ইসলাম, সিলেট বিভাগের ডিভিশনাল কোঅর্ডিনেটর ন্যাশনাল প্রফেশনাল অফিসার ডা. সুফি মো. খালিদ বিন লুৎফর এবং রাবেয়া বানু জেনারেল হাসপাতালের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. আব্দুল হালিম।

পরিদর্শনকালে তারা লিডিং ইউনিভার্সিটির টিকা কার্যক্রমের সুন্দর ব্যবস্থাপনায় সন্তোষ প্রকাশ করেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য টিকা কার্যক্রমে সহযোগিতা করার জন্য টিকা কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট সিলেটের স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এবং সিলেট সিটি কর্পোরেশনের কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য, লিডিং ইউনিভার্সিটির পাবলিক হেলথ বিভাগের উদ্যোগে শিক্ষার্থীদের প্রথম দিন ৪৫০টি, দ্বিতীয় দিন ৪৫০টি ফাইজারের টিকা প্রদান করা হয়েছে। ইতোমধ্যে যেসব শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেছেন তারা সবাই টিকা পাবেন। লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থীরা যারা এখনও টিকা কার্যক্রমে অংশগ্রহণ করেন নাই তাদেরকে অনতিবিলম্বে রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে। সেইসাথে টিকা নিতে শিক্ষার্থীদের টিকার রেজিস্ট্রেশনের মূলকপি ও ফটোকপি এবং বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড আনার নির্দেশনা দেওয়া হয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020