1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
হঠাৎ করেই গ্রেফতার যুবরাজ সিং
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন




হঠাৎ করেই গ্রেফতার যুবরাজ সিং

স্পোর্টস ডেস্ক
    আপডেট : ১৮ অক্টোবর ২০২১, ১২:২১:২১ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

এক বছর আগে করা বৈষম্যমূলক মন্তব্যের অভিযোগে ভারতের এক সময়ের তারকা ক্রিকেটার যুবরাজ সিংকে হঠাৎ করেই গতকাল রোববার গ্রেফতার করা হয়। তবে কয়েক ঘণ্টা পরই আদালত থেকে তিনি আগাম জামিন পেয়েছেন।

প্রায় এক বছর আগে নেটমাধ্যমে একটি নাচের ভিডিও পোস্ট করেছিলেন যুবেন্দ্র চাহাল। ওই ভিডিওতে রোহিত শর্মার সঙ্গে এক সাক্ষাৎকারে বৈষম্যমূলক মন্তব্য করেন যুবরাজ। আর সে সময়ই নেটমাধ্যমে ভারতীয় এ অলরাউন্ডারকে গ্রেফতারের দাবি করা হয়।

তবে যুবরাজ ওই কাণ্ডে ক্ষমাও চেয়ে বলেছিলেন, ‘আমি কখনো কোনো জাতি, বর্ণ, ধর্ম অথবা লিঙ্গের বৈষম্যে বিশ্বাস করিনি। সারা জীবন মানুষের জন্য কাজ করেছি। আমি মানুষকে মর্যাদা দেওয়ায় বিশ্বাস করি। মানুষ একে অপরকে নিঃস্বার্থভাবে সম্মান করুক, এটাই চেয়ে এসেছি। বন্ধুদের কথা বলার সময় আমার একটি কথার অন্য অর্থ করা হয়েছে, যেটা অনভিপ্রেত। ভারতের একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে আমি যদি কারো ভাবাবেগে আঘাত করে থাকি, তার জন্য ক্ষমা চাইছি। আমি ভারতকে ভালোবাসি আর ভারতবাসী সব সময় আমার অন্তরে থাকে। ’

এ ঘটনায় এক বছর আগে ভারতের ঝাঁসি শহরে যুবরাজের নামে থানায় অভিযোগ দায়ের করা হয়। ওই অভিযোগের ভিত্তিতেই যুবরাজকে গ্রেফতার করেছিল হরিয়ানা প্রদেশের হিসার জেতার হানসি পুলিশ। তবে কিছুক্ষণের মধ্যেই অন্তর্বর্তী জামিনে মুক্তি দেওয়া হয়েছে।

২০০০ সালে ভারতের হয়ে অভিষেক ঘটে যুবরাজের। টি২০ বিশ্বকাপ (২০০৭) এবং বিশ্বকাপ (২০১১) জয়ী দলের সদস্য ছিলেন এই বাঁহাতি অলরাউন্ডার। সূত্র- আনন্দবাজার। পত্রিকা




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020