1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
সিলেটে দুই নেপালী নাগরিক আটক
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন




সিলেটে দুই নেপালী নাগরিক আটক

স্টাফ রিপোর্ট:
    আপডেট : ০৬ নভেম্বর ২০২১, ১০:৪৩:১৮ পূর্বাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

সিলেট নগরীর আম্বরখানা থেকে দুই নেপালী নাগরিককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন জয় কুমার (৫০) ও শান বাহাদুর (১৪) । ৯৯৯-এ পাওয়া কলের ভিত্তিতে শুক্রবার (৫ নভেম্বর) রাত ৮টার দিকে আম্বরখানা পয়েন্টস্থ ডিঙি রেস্টুরেন্টের সামনে থেকে পুলিশ তাদের আটক করে। পুলিশের জিজ্ঞাসাবাদে আটক দুজন জানিয়েছেন, তারা সম্পর্কে বাবা ও ছেলে। তাদের বাড়ি নেপালে।
আটক দুজনের বিরুদ্ধে অনুপ্রবেশের মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকির।

পুলিশ জানায়, জয় কুমার ও তার ছেলে শান বাহাদুর সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেন। পরে তারা বাসে করে সুনামগঞ্জ থেকে সিলেটে আসেন। শুক্রবার রাত ৮টার দিকে নগরীর আম্বরখানা পয়েন্টে তারা কেনাকাটা করছিলেন। তাদের উদ্দেশ্য ছিলো আবারও সিলেট সীমান্ত ব্যবহার করে ভারত হয়ে নেপাল যাওয়া। তাদের দেখে স্থানীয় জনতার সন্দেহ হয় এবং ৯৯৯-এ কল দেন। খবর পেয়ে শাহজালাল মাজার তদন্তকেন্দ্রের একদল পুলিশ গিয়ে আম্বরখানা পয়েন্টস্থ ডিঙি রেস্টুরেন্টের সামনে থেকে জয় কুমার ও শান বাহাদুরকে আটক করে।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকির শুক্রবার রাত ১১টার দিকে বলেন, বর্তমানে তারা পুলিশের হেফাজতে রয়েছে। অনুপ্রবেশের দায়ে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলানিউজ এনওয়াই/এএস




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020