1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে যেন ডাকাতি উৎসব
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:২০ পূর্বাহ্ন




পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে যেন ডাকাতি উৎসব

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ২১ নভেম্বর ২০২১, ২:১২:২১ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে একজন সিনেটরের বাড়িসহ ১১টি স্থানে চুরি ও ডাকাতি হয়েছে। এ সময় তারা ৩০ লাখ রুপি, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র লুটে নেয়। এ খবর দিয়েছে অনলাইন ডন। পুলিশ বলেছে, ডাকাতের একটি দল পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের (পিএমএলএন) সিনেটর নুজহাত সাদিকের এফ-১০/১ নম্বর বাসায় হামলা চালায়। সেখান থেকে নগদ অর্থ ও মূল্যবান সম্পদসহ কমপক্ষে ৩০ লাখ রুপির সম্পদ লুটে নেয়। এ সময় ওই সিনেটর শহরের বাইরে ছিলেন।

ডাকাতরা তার বাড়ি ঘিরে ফেলে এবং তার স্বামী, তিন কর্মচারীকে অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মি করে। এরপর ডাকাতদের তিনজন নগদ অর্থ ও মূল্যবান জিনিসপত্র খুঁজতে সবকিছু এলোমেলো করে। অন্যদিকে আরেকদল ডাকাত ন্যাশনাল পুলিশ ফাউন্ডেশনের একটি বাসা থেকে নগদ অর্থ ও মূল্যবান জিনিসপত্র লুট করে। এর মূল্য কমপক্ষে দুই লাখ রুপি। পুলিশ বলেছে, দুই অস্ত্রধারী আসাদ আব্বাসের বাড়ি ঘেরাও দেয়।

বাসার লোকজনকে অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মি করে একটি মোটরসাইকেলসহ সব লুটে নেয়। অন্যদিকে আই-৮/৪ নম্বরে এক নারীর বাসা থেকে দুই ডাকাত নগদ অর্থ ও স্বর্ণাল্কংার লুটে নেয়। এর মূল্য প্রায় আড়াই লাখ রুপি। অন্যদিকে জি-৬/৪ নম্বর বাসা থেকে লুট করে কমপক্ষে দেড় লাখ রুপির সম্পদ। জি-১১ মারকাজে এক ব্যক্তির কাছ থেকে এক লাখ রুপি মূল্যের একটি মোবাইল ফোন ছিনতাই করে দুর্বৃত্তরা। এদিন রাজধানী থেকে কমপক্ষে ৬ টি গাড়ি চুরি হয়েছে।

এবিএ/২১ নভেম্বর




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020