1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
শাবি শিক্ষার্থী ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৪৩ পূর্বাহ্ন




শাবি শিক্ষার্থী ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত

শাবি প্রতিনিধি:;
    আপডেট : ২১ নভেম্বর ২০২১, ২:০১:২৩ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

বাড়ি থেকে বিশ্ববিদ্যালয়ে ফেরার পথে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়ে হাসাপাতালে ভর্তি হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সিভিল এন্ড এনভাইরনমেন্টাল সায়েন্স বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী সায়মা আলম। বর্তমানে তিনি সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার (২১ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. আলমগীর কবীর।

প্রক্টর বলেন, রোববার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৫টায় ঢাকা থেকে ট্রেনযোগে সিলেট আসে এ শিক্ষার্থী। সে সিলেট স্টেশনে নামার পর সিএনজি নিয়ে ফিরছিলো। পথিমধ্যে সিলেটের তপোবন-আখালিয়া আবাসিক এলাকাস্থ ফাঁকা জায়গায় এলে মোটরসাইকেল আরোহী তার পথ আটকিয়ে দেয়। পরে ছুরি বের করে তার কাছে যা কিছু আছে তা দিয়ে দিতে বলে। ভুক্তভোগী শিক্ষার্থী তাদেরকে বাধা দেওয়ার চেষ্টা করলে তার বাম পায়ে ছুরিকাঘাত করে ব্যাগ, ল্যাপটপ, মোবাইল, নগদ অর্থ ও অন্যান্য মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

তিনি বলেন, আমি বিষয়টি জানার সাথে সাথে হাসপাতালে উপস্থিত হই। বর্তমানে সে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার পায়ে ছোট একটি অপারেশন চলছে, তবে বিপদমুক্ত রয়েছে সে। ঘটনার বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। লিখিত অভিযোগের প্রেক্ষিতে তারা যথাযথ ব্যবস্থা নিবে বলে জানিয়েছেন।

সিলেটে শাবিপ্রবির শিক্ষার্থীসহ অসংখ্য মানুষ ছিনতাইয়ের শিকার হচ্ছেন প্রতিনিয়ত। ছিন্তাই যেন নিত্য-নৈমিত্যিক ব্যাপার হয়ে দাড়িয়েছে। এছাড়া ২০১৮ সালের ছিনতাইকারীর শিকার হয়ে ছুরিকাঘাতে প্রাণ হারান অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মাহিদ আল সালাম। সিলেট নগরীর বিভিন্ন জায়গায় ছিনতাইয়ের মতো ঘটনা প্রতিনিয়ত ঘটলেও এখন পর্যন্ত কোন স্থায়ী সমাধানের দেখা মেলেনি।

এবিএ/২১ নভেম্বর




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020