1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
মাদক দেশ সমাজ ধ্বংসের অন্যতম কারণ- ডিসি সুনামগঞ্জ
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ন




মাদক দেশ সমাজ ধ্বংসের অন্যতম কারণ- ডিসি সুনামগঞ্জ

লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ:
    আপডেট : ২৪ নভেম্বর ২০২১, ১২:২৫:৫৪ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেছেন , মাদক দ্রব্য থেকে যুব সমাজের দুরে থাকা উচিত। কারণ মাদক দেশ ও সমাজ ধ্বংসের অন্যতম কারণ। খেলাধূলা ও সংস্কৃতির চর্চা বাড়াতে হবে। যারা খেলাধূলা ও সংস্কৃতির চর্চার মধ্যে থাকে তারা সহজে মাদক স্পর্শ করেনা। জন সচেতনতা বৃদ্ধি করতে খেলাধূলার আয়োজন করলে প্রচার হবে মানুষ ও মাদকের কুফল সম্পর্কে জানবে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকাল ৪ টায় সুনামগঞ্জ পুলিশ লাইন্স মাঠে সুনামগঞ্জ জেলা প্রশাসন ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত এবং জেলা পুলিশের সহযোগিতায় মুজিব শতবর্ষ উপলক্ষে মাদক বিরোধী প্রীতি ভলিবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বনিকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট বিভাগের অতিরিক্ত পরিচালক জাহিদ হোসেন মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী সায়েম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জয়নাল আবেদীন সুনামগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার ইমরান শাহরিয়ার, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্ম কর্তা শরীফ কবির, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ পরিচালক মোহাম্মদ সাজেদুল হাসান ,জেলা ক্রীড়া অফিসার আল আমিন । অনুষ্ঠান উপস্থাপন ক‌রেন টিআই সামসুল ইসলাম। খেলা পরিচালনা করেন সামসুল হক,। খেলায় জেলা পুলিশ দল ২- ০ সেটে জেলা ফায়ার সার্ভিস দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। পরে অতিথিগণ বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এবিএ/২৪ নভেম্বর




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020