1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
এশিয়ান কারী এওয়ার্ড পেলেন মাহী ফেরদৌস
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন




এশিয়ান কারী এওয়ার্ড পেলেন মাহী ফেরদৌস

বাংলানিউজ এনওয়াই ডেস্ক
    আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ৬:১২:৩২ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

চ্যারিটি ওয়ার্কে অনন্য ভূমিকার জন্য বিশেষ এওয়ার্ড পেয়েছেন চ্যানেল এস এর ফাউণ্ডার মাহী ফেরদৌস জলিল। ২১ নভেম্বর ১১তম এশিয়ান কারী এওয়ার্ড অনুষ্ঠানে মিডিয়ার মাধ্যমে ও ব্যক্তিগতভাবে মানবসেবায় অবদানের জন্য তাকে ‘স্পেশাল রিকোগনিশন’ ক্যাটাগরিতে এ এওয়ার্ড প্রদান করা হয়। লণ্ডন মিনিস্টার পল স্ক্যালি এমপি এবং এশিয়ান ক্যাটারিং ফেডারেশন (এসিএফ) এর চেয়ারপার্সন ইয়ার খান এ এওয়ার্ড তুলে দেন। এর আগে বিবিসির নিউজ প্রেজেন্টার কেইট সিলভারস্টন মাহী ফেরদৌসের নাম ঘোষণা করেন এবং কমিউনিটিতে চ্যারিটির ক্ষেত্রে তার অসাধারণ সাফল্যের কথা উল্লেখ করেন।

সেন্ট্রাল লণ্ডনের পার্কলেন গ্রাভনার হাউস গ্রেটরুমের জমকালো অনুষ্ঠানে মাহী ফেরদৌসের ওপর একটি ভিডিওচিত্র প্রর্দশন করা হয়। উল্লেখ্য, মাহী ফেরদৌস জলিল বৃটিশ বাংলাদেশী টেলিভিশন মিডিয়ায় এক নবজাগরণ সৃষ্টি করেন। তিনি ২০০৪ সালে নিজস্ব স্থাপনায় কমিউনিটিতে প্রথমবারের মতো ফ্রি-ভিউ চ্যানেলের সূচনা করেন। তারপর থেকে কোনো খরচ ছাড়াই অন্যান্য চ্যানেল দেখার সুযোগ পান দর্শকরা। এর আগে মাসিক সাবস্ক্রিপশন তো ছিলোই, মাঝে মধ্যে কোনো কোনো চ্যানেল বন্ধ হয়ে গেলেও সে অর্থ ফেরত পাননি দর্শকরা। মাহী জলিল আরেকটি বিপ্লব করেছেন টিভিতে লাইভ চ্যারিটি আপীলের সফল সূচনার মাধ্যমে। যার ফলে কমিউনিটির ঘরে ঘরে দানশীলতার একটি মনোভাবও তৈরি হয়েছে।

এদিকে, এশিয়ান কারী এওয়ার্ডের অনুষ্ঠানে ৬টি স্পেশাল ক্যাটাগরিতে বাংলাদেশী ছাড়াও ভারত, চায়নিজ, মালয়েশিয়ান, পাকিস্তানিসহ এশিয়ার নানা দেশের সফল রেস্টুরেন্টগুলো এওয়ার্ড লাভ করে। লণ্ডন মিনিস্টার ছাড়াও, কনফেডারেশন অব বৃটিশ ইণ্ড্রাস্ট্রির (সিবিআই) এর প্রেসিডেন্ট লর্ড বিলোমেরিয়া, কয়েকজন এমপি, মেয়র, ইংলিশ ফুটবলের সাবেক ম্যানেজারসহ অন্যান্য বিশিষ্টজন উপস্থিত ছিলেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020