1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
সন্তান দত্তক নিচ্ছেন অবিবাহিত স্বরা
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:১৬ পূর্বাহ্ন




সন্তান দত্তক নিচ্ছেন অবিবাহিত স্বরা

বিনোদন ডেস্ক:
    আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ৫:৫০:৪৭ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

এক সাক্ষাৎাকরে স্বরা বলেন, ‘আমি সব সময় একটা পরিবার আর সন্তান চেয়ে এসেছি আর বুঝতে পেরেছি দত্তক নেয়ার মাধ্যমে আমার এ ইচ্ছা পূরণ সম্ভব। ভাগ্য ভালো আমাদের দেশে, রাজ্যে সিঙ্গেল নারীকে সন্তান দত্তক নেয়ার অধিকার দেয়া হয়।’

বলিউডের আলোচিত অভিনেত্রী স্বরা ভাস্কর। অভিনয়ের পাশাপাশি সামাজিক বিভিন্ন ইস্যুতে সরব হওয়ায় নিয়মিত সংবাদের শিরোনাম হন তিনি। এবার ভিন্ন একটি কারণে আলোচনায় এসেছেন তিনি। অবিবাহিত এ অভিনেত্রী জানিয়েছেন, সন্তান দত্তক নিতে যাচ্ছেন তিনি।

স্বরা জানান, দিওয়ালি উৎসবের দিন তিনি কাটিয়েছিলেন অ্যাডপশন সেন্টারের শিশুদের সঙ্গে। ইতোমধ্যে সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথরিটির কাছে আবেদনও করেছেন দত্তক নিতে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎাকরে স্বরা বলেন, ‘আমি সব সময় একটা পরিবার আর সন্তান চেয়ে এসেছি আর বুঝতে পেরেছি দত্তক নেয়ার মাধ্যমে আমার এ ইচ্ছা পূরণ সম্ভব। ভাগ্য ভালো আমাদের দেশে, রাজ্যে সিঙ্গেল নারীকে সন্তান দত্তক নেয়ার অধিকার দেয়া হয়।’

স্বরা জানান, সমস্ত পড়াশোনা, গবেষণার পর তিনি দত্তক নেয়ার সিদ্ধান্ত নেন। সে কথা নিজের বাবা-মাকে জানিয়েছেন। তারাও তার এ সিদ্ধান্ত খোলামনে গ্রহণ করেন।

অভিনেত্রী বলেন, ‘কেন্দ্রীয় দত্তক সম্পদ কর্তৃপক্ষের (সিএআরএ) অপেক্ষমাণ মা-বাবার তালিকায় এখন আমিও আছি। জানি এই প্রক্রিয়ায় অনেকটা সময় লেগে যায়। দুই-তিন বছরও লেগে যায়, তবে মা হতে আমার যেন আর তর সইছে না।’

আগামীতে স্বরাকে দেখা যাবে লেসবিয়ান ভালোবাসার গল্পের স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র শের কোরমাতে। সেখানে তার সঙ্গে অভিনয় করেছেন দিব্যা দত্ত, শাবানা আজমি।

এটি পরিচালনা করেছেন ফারাজ আরিফ আনসারি। বুধবার এক টুইটে তিনি জানান, সোহো লন্ডন ইন্ডিপেনডেন্ট ফিল্ম ফেস্টিভ্যালে স্বরা জিতে নিয়েছেন সেরা সহ-অভিনেত্রীর সম্মান।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020