1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
কমলগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের ফাইজারের টিকা প্রদান
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৩১ পূর্বাহ্ন




কমলগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের ফাইজারের টিকা প্রদান

কমলগঞ্জ প্রতিনিধি::
    আপডেট : ২৭ নভেম্বর ২০২১, ৫:১৮:৫৫ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

মৌলভীবাজারের কমলগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের মধ্যে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে ফাইজারের টিকা প্রদান শুরু হয়েছে।

এসময় টিকা নিতে শিক্ষার্থীদের উপচে পড়া ভীড় ছিল। টিকা প্রদানের সময় সামাজিক দুরত্ব মানা কোন লক্ষণ দেখা যায়নি। তবে পরীক্ষার আগে টিকা গ্রহণ করতে পেরে পরীক্ষার্থীরা খুশি ।

শনিবার (২৭ নভেম্বর) সকাল ১০টায় কমলগঞ্জ ডাক বাংলো প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহবুবুল আলম ভূইয়া, কমলগঞ্জ সরকারি গণ-মহাবিদ্যালয়ের অধ্যক্ষ কামরুজ্জামান মিঞা, আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন প্রমূখ।

টিকা গ্রহন করে কমলগঞ্জ সরকারি গন-মহা বিদ্যালয়ের শিক্ষার্থী নাজমিন আক্তার বলেন, টিকা গ্রহণ করে নিজেকে আজ সুরক্ষিত মনে হচ্ছে। আমার সঙ্গে আমার সহপাঠীরাও টিকা গ্রহণ করেছে। টিকা দেওয়ার ব্যবস্থা করায় আমরা সরকারকে ধন্যবাদ জানাই। আরেক শিক্ষার্থী আঁখি সুলতানা বলেন, টিকা নিয়ে অনেক চিন্তিত ছিলাম। পরীক্ষার আগে টিকা নিতে পেরে খুব ভালো লাগছে। এছাড়াও টিকা নেওয়ার পর কোন রকম সমস্যা হয় নাই।

নাম প্রকাশ না করার শর্তে কয়েক জন শিক্ষার্থী বলেন, টিকা দিতে এসে গাদাগাদি অবস্থার কারনে আমাদেরকে দুর্ভোগ পোহাতে হয়েছে। সাথে সাথে উদ্বেগ দেখ দিয়েছে এখান থেকে আবার করোনা আক্রান্ত হতে হয়।

আলাপকালে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলম ভূইয়া বলেন, সব মিলিয়ে প্রায় আড়াই হাজার এইচএসসি পরীক্ষার্থীদের ফাইজার টিকা প্রদান করা হবে। শনিবার প্রথম দিনে কমলগঞ্জ সরকারী গন-মহাবিদ্যালয় ও বিএএফ শাহীন কলেজ শমসেরনগরের শিক্ষার্থীদেরকে প্রথম ডোজের এই টিকা প্রদান করা হবে। রবিবার আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজ ও সুজা মেমোরিয়াল কলেজের পরিক্ষার্থীদের টিকা প্রদান করা হবে।

এবিএ/২৭ নভেম্বর




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020