1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
বড়লেখা সদরে ভোট হবে ইভিএমে
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৪৮ পূর্বাহ্ন




বড়লেখা সদরে ভোট হবে ইভিএমে

বডলেখা প্রতিনিধি::
    আপডেট : ২৭ নভেম্বর ২০২১, ৭:৪৫:২৮ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

তৃতীয় ধাপে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ১০ ইউপিতে আজ রোববার (২৮ নভেম্বর) ভোটগ্রহণ হচ্ছে। সকাল ৮টা থেকে একটানা বিকেল চারটা পর্যন্ত উপজেলার ১০টি ইউনিয়নে ৯২টি কেন্দ্রে চলবে ভোটগ্রহণ। এর মধ্যে বড়লেখা সদর ইউপিতে প্রথমবারের মতো ইভিএমের মাধ্যমে চলছে ভোটগ্রহণ। বাকি নয়টি ইউপিতে ব্যালট পেপারের মাধ্যমে হচ্ছে ভোটগ্রহণ।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, নির্বাচনে উপজেলার ১০ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৪ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৯০ জন ও সাধারণ সদস্য পদে ৩৬১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। বড়লেখা সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২ জন প্রার্থী।

এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছালেহ আহমদ জুয়েল লড়ছেন নৌকা প্রতীক নিয়ে। আর স্বতন্ত্র হিসেবে দলের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান সিরাজ উদ্দিন লড়েছেন ঘোড়া প্রতীক নিয়ে। বড়লেখা সদর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে এবার মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৬৫৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৪৪৪ জন ও মহিলা ভোটার ৯ হাজার ২১১ জন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা এসএম সাদিকুর রহমান শনিবার বিকেলে বলেন, বড়লেখা সদর ইউপিতে প্রথমবারের মতো ইভিএমের ভোটগ্রহণ হচ্ছে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণের লক্ষ্যে সবধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

এবিএ/২৭ নভেম্বর




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020