1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. banglanews24ny@gmail.com : App Bot : App Bot
  3. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  4. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  5. islam_rooney@ymail.com : Ashraful Islam : Ashraful Islam
  6. rumelali10@gmail.com : Rumel : Rumel Ali
  7. Tipu.net@gmail.com : Ariful Islam : Ariful Islam
মেক্সিকোতে বাস দুর্ঘটনায় নিহত ১৯
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন




মেক্সিকোতে বাস দুর্ঘটনায় নিহত ১৯

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ২৭ নভেম্বর ২০২১, ৭:২৯:৪৮ অপরাহ্ন
  •  
  •  
  •  
  •  
  •  

মেক্সিকোতে ভয়াবহ এক বাস দুর্ঘটনায় অন্তত ১৯ জন নিহত হয়েছেন। দেশটির দক্ষিণ-পশ্চিমে অবস্থিত জোকিসিংগো শহরের একটি মহাসড়কে শুক্রবার (২৬ নভেম্বর) এই দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন আরও ৩২ জন।

মেক্সিকোর স্বাস্থ্য মন্ত্রণালয় এক বিবৃতিতে জানিয়েছে, রোমান ক্যাথলিক তীর্থযাত্রীদের বহনকারী বাসটি চালমা প্রদেশের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী একটি ভবনের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই চালকসহ মারা যান অনেকে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও বেশ কয়েকজন। আশঙ্কাজনক অবস্থা বেশ কয়েকজনের।

দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে ছুটে যান উদ্ধারকর্মীরা। মেক্সিকো রাজ্যের জরুরিসেবা বিভাগ ও রেড ক্রসের স্বেচ্ছাসেবীদের সঙ্গে আরও অনেকে উদ্ধার কাজে অংশ নেন।

মেক্সিকোর রাজ্য গভর্নর আলফ্রেড ডেল মাজো এক টুইটার বার্তায় ভুক্তভোগী পরিবারগুলোর প্রতি সব ধরনের সহযোগিতার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দিয়েছেন।

কর্তৃপক্ষ জানিয়েছে, বাসটি ছিল পর্যটন কোম্পানি তেজেদা টুরিস্মোর এবং এটি সাহুয়ায়ো মিচোয়াকান নগরী থেকে সান্তুরিও ডেল সিনোর ডে চালমার দিকে যাচ্ছিল। এটি খ্রিস্টান ধর্মাবলম্বীদের জন্য একটি পবিত্র স্থান। মেক্সিকোতে ১২ ডিসেম্বর গুয়াডালুপের ভার্জিন দিবসের আগে বহু মানুষ ধর্মীয় তীর্থযাত্রায় অংশ নেন। সূত্র: এবিসি নিউজ

এবিএ/২৭ নভেম্বর




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020